শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

সিলেটে ৩’শ বোতল ফেন্সিডিলসহ আটক-৩

সিলেটে ৩’শ বোতল ফেন্সিডিলসহ আটক-৩

অনলাইন বিজ্ঞাপন

সিলেট গোয়াইনঘাট থানাধীন মোহাম্মদপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩০০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। শনিবার রাত পৌনে নয়টার দিকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সিলেট গোয়াইনঘাটের কালীনগর এলাকার মো: আব্দুস শুকুরের ছেলে মোঃ সোলেমান (২৪), আমজাদ আলীর ছেলে মোঃ হারুন আর রশিদ(২৯) এবং মৃত আবুল হোসেনের ছেলে মোঃ সোহাগ মিয়া (৩০)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: নূরুল আবছার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তার পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, সিলেট জেলার গোয়াইনঘাট থানা মোহাম্মদপুর বাজার এলাকায় কিছু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে রাত পৌনে নয়টার দিকে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল উক্ত স্থানে অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তিনজন ব্যক্তি দুইটি বস্তা ফেলে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে।

পরবর্তীতে আটককৃত আসামীদের দেখানো ও সনাক্ত মতে তাদের হেফাজতে থাকা ২ টি বস্তা তল্লাশি করে ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবত সিলেট জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গোয়াইনঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM