রবিবার, ২০ জুন ২০২১, ০১:২৩ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

সালমানকে দেখা যাবে শাহরুখকের ফিরিয়ে দেয়া ছবিতে

ডেস্ক নিউজ:
  • প্রকাশিত সময় : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ২০৯ বার পড়া হয়েছে

প্রথমবারের মতো মহেশ মাঞ্জেরেকরের সিনেমায় কাজ করতে যাচ্ছেন বলিউড ভাইজান সালমান খান। মহেশের ‘অন্তিম’ সিনেমায় কাজ করবেন বলে শিডিউল দিয়েছেন সালমান, এ খবর পুরোনো। এখানে তিনি আয়ুশ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

দিন কয়েক আগেই সিনেমাটির ফাস্ট লুক টিজার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন আয়ুশ। সেখানে এক পাঞ্জাবি পুলিশ চরিত্রে দেখা মিলবে সালমানের এমনই আভাস মিলেছে।

তবে বলিউডে গুঞ্জন এই চরিত্রের জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিলেন না সালমান। ‘অন্তিম’ সিনেমার জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট এক সুত্র ভারতীয় গণমাধ্যমকে জানায়, ‘‘মুলশি প্যাটার্ন’র রিমেক হওয়া এই সিনেমায় পরিচালকের প্রথম পছন্দ ছিলেন শাহরুখ। প্রথামিকভাবে সিনেমাটির নামকরণও করা হয়েছিল ‘ধাক’। ড্রাগ ডিলার এবং পুলিশ অফিসারকে কেন্দ্র করে নির্মিত হওয়া এই গল্পে আয়ুশের পাশাপাশি কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য ডাক পান শাহরুখ।

তবে ব্যক্তিগত কারণ দেখিয়ে সিনেমাটি ফিরিয়ে দেন কিং খান। ঠিক একই সময় ‘পাঠান’ সিনেমার প্রস্তাব পেলে সেখানে কাজ করাকেই বেছে নেন তিনি। আর মহেশ তখন শাহরুখের পরিবর্তে বেছে নেন সালমান খানকে।

প্রসঙ্গত, করোনার জন্য বেশ কিছু দিন পিছিয়ে যায় ‘অন্তিম’ সিনেমার শুটিং। চলতি বছরের মাঝ সময়েই মুক্তির অপেক্ষায় ছিল এটি। তবে করোনার মহামারি পিছিয়ে দেয় সবকিছু। ইতিমধ্যে বাকি সিনেমাটির শুটিং শুরু হয়েছে। ধারণা করা হচ্ছে সামনের বছরে মুক্তি পাবে এটি। সূত্র-জাগোনিউজ

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102