রবিবার, ২০ জুন ২০২১, ০১:৪৩ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

সরফরাজ়ও কোহালির মতোই আগ্রাসী-দু প্লেসি

ডেস্ক নিউজ:
  • প্রকাশিত সময় : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১১ বার পড়া হয়েছে

ভারতের অধিনায়ক বিরাট কোহালির নেতৃত্বের সঙ্গে পাকিস্তানের সাবেক অধিনায়ক সরফরাজ় আহমেদের নেতৃত্বের মিল খুঁজে পেয়েছেন ফাফ দু প্লেসি। শনিবার পাকিস্তানের ক্রিকেট ওয়েবসাইটকে দেওয়া এক সাক্ষাতকারে এমনটিই জানিয়েছেন সাবেক প্রোটিয়া অধিনায়ক।

দু প্লেসির মতে, কোহালির মতোই আগ্রাসী মেজাজে নেতৃত্ব দেন সরফরাজ়। তবে মহেন্দ্র সিংহ ধোনি এই দু’জনের চেয়ে অনেকটাই আলাদা। সাক্ষাতকারে তিনি বলেন, ‘তিন জনে আলাদা ধরনের অধিনায়ক। ধোনি অনেক শান্ত। আগে থেকে খুব একটা পরিকল্পনা সাজিয়ে মাঠে নামেন না। পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেন। সরফরাজ় ঠিক ধোনির বিপরীত। অনেকটা কোহলির মতো আগ্রাসী। সব সময় সতীর্থদের সঙ্গে কথা বলেন। বোলারদের পাশে গিয়ে পরামর্শ দেন।’

ধোনির নেতৃত্বে আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন দু প্লেসি। মৌসুমের মাঝপথে করোনার হানায় আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় দেশে ফিরে যেতে হয় দু প্লেসিকেও। আপাতত সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন দু প্লেসি, খেলবেন পাকিস্তান সুপার লিগে। সেখানে কোয়েটা গ্ল্যাডিয়েটর্স দলের সদস্য তিনি। খেলবেন সরফরাজ়ের নেতৃত্বেই। কোয়েটার অধিনায়ক হলেও সরফরাজ় দেশের নেতৃত্ব হারিয়েছেন অনেক আগেই।

সূত্র-কালেরকণ্ঠ

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102