সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:০০ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

সত্য প্রকাশ করুন-কউক চেয়ারম্যান

প্রেস বিজ্ঞপ্তিঃ
  • প্রকাশিত সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৮ বার পড়া হয়েছে

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়্যারম্যান লে.কর্ণেল (অব.) ফোরকান আহমেদ বলেছেন, সাংবাদিকতা মহৎ পেশা। এ পেশায় সত্য প্রকাশ করলে সাংবাদিকদের নামে মামলা, হামলা হতে পারে। এমন কি জেলেও হতে পারে। এরপরও দুর্নীতির বিরুদ্ধে লিখতে হবে। প্রকৃত সত্য তুলে ধরতে হব। দেশে ও জাতির স্বার্থে আপোষ করা যাবে না। তাই সকল ভয়ভীতি উপেক্ষা করে সত্য প্রকাশকরতে হবে।

শুক্রবার (১৯ফ্রেবরুয়ারী) বিকেলে কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির কার্যলয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন কউক চেয়ারম্যান।

সাংবাদিকদের উদ্দেশ্য তিনি বলেন, আপনারা পেশাদারিত্ব বজায় রেখে ঐক্যবদ্ধ থাকুন, দেখবেন আপনারই সফল। মাঝপথে থেমে গেলে পরাজয় নিশ্চিত।

কউক চেয়ারম্যান আরোও বলেন, সাংবাদিকতা একটি খুবই মহৎ পেশা। তবে দুঃখ হয় যখন দেখি কিছু সাংবাদিক নামধারী সুবিধাভোগী সত্য পাশ কাটিয়ে নির্দিষ্ট এজেন্ডা বাস্তবায়নে কাজ করে।

কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক ডেইলি সান প্রতিনিধি ওয়াহিদুর রহমান রুবেলের সঞ্চালনায় সংগঠনের সভাপতি রাসেল চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভা শেষে কউক চেয়ারম্যান লে.কর্ণেল ফোরকানকে আহমদের জন্মদিন উপলক্ষ্যে কেক কেটে তাকে অভিবাদন জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, যায়যায়দিনের কক্সবাজার প্রতিনিধি জাবেদ আবেদীন শাহীন, ইত্তেফাকের প্রতিনিধি ও সংগঠনের সাধারণ সম্পাদক সায়ীদ আলমগীর, ভোরের কাগজের টেকনাফ প্রতিনিধি জাবেদ ইকবাল, সময়ের আলোর প্রতিনিধি মো:আমিরুল ইসলাম রাশেদ, একুশে পত্রিকার প্রতিনিধি জসিম উদ্দীন, সময়ের কন্ঠস্বরের শাহীন রাসেল, সকালের সময়ের প্রতিনিধি শাহেদ ফেরদৌস হিরু, আজকালের খবরের প্রতিনিধি তাহাজীবুল আনাম, দৈনিক মেহেদীর ব্যবস্থাপনা সম্পাদক মো:নাজিম উদ্দীন, বাংলাদেশ কন্ঠের প্রতিনিধি আমিনুল ইসলাম, দেশবার্তার প্রতিনিধি কাজী তামজিদ পাশা, সমুদ্রকন্ঠের নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেনসহ স্থানীয় প্রিন্ট, ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক এবং ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় কক্সবাজার হকার সমিতির পক্ষথেকে নব-নির্বাচিত সভাপতি মোস্তফা কামালের নেতৃত্ব ফুল দিয়ে কউক চেয়ারম্যানকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102