সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

লোহাগাড়া চুনতি থেকে ৭৯১ বোতল ফেন্সিডলসহ আটক-২

ওয়াহিদ রুবেল;
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ৭০ বার পড়া হয়েছে
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়া উপজেলার থানাধীন চুনতিতে হাজী রাস্তায় ৭৯১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ এর একটি দল। এ সময় মাদক বহনে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ
করা হয়েছে।
বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) লোহাগাড়া উপজেলার চুনতি  হাজী রাস্তার বাকাপুলস্থ মহিউদ্দিন ষ্টোর নামক দোকানের সামনে থেকে মাদকসহ তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, কক্সবাজারের চকরিয়া উপজেলার কাকরা ইউনিয়নের দক্ষিণ লোটনী এলাকার কালু ড্রাইভারের ছেলে আনোয়ার হোসেন এবং একই উপজেলার পূর্ব বড় বেওলা এলাকার মৃত কবির আহম্মেদর ছেলে আনসারুল ইসলাম (৩০)।
র‌্যাব-৭ এর সহকারি পরিচালক (মিডিয়া) মোঃ নূরুল আবছারের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব-৭ জানতে পারে যে,  কিছু মাদক ব্যবসায়ী একটি মাইক্রোবাস যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা হতে কক্সবাজারের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হাজী রাস্তার মাথায় চুনতি হাজী রাস্তার বাকাপুলস্থ মহিউদ্দিন ষ্টোর নামক দোকানের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।
এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মাইক্রোবাসটিকে থামানোর সংকেত দিলে মাইক্রোবাসটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে গাড়িটি জব্দ করে। এ সময় গাড়িতে থাকা দুইজনকে আটক করা হয়। আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদ তাদের দেখানো ও সনাক্ত মতে মাইক্রোবাসের ভিতরে পিছনের সীটের উপর ৩ টি বস্তায় সুকৌশলে লুকানো অবস্থায় ৭৯১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি (চট্ট-মেট্রো-চ-১১-৩৩৩৯) জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, তারা দীর্ঘ দিন ধরে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।
পরে আইনি প্রক্রিয়া শেষে মাদক ও আটক ব্যাক্তিদের লোহাগাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102