মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:১৮ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

রোহিঙ্গা শিবিরে সংঘর্ষ ; নিহত-২

ওয়াহিদ রুবেলঃ
  • প্রকাশিত সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ১০৪ বার পড়া হয়েছে

কক্সবাজারের উখিয়ার কুতুপালংএ নিবন্ধিত ও অনিবন্ধিত রোহিঙ্গাদের মাঝে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই রোহিঙ্গা নিহত হয়েছে। ঘটনায় অন্তত দশজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে রোহিঙ্গা ক্যাম্পের অভ্যন্তের থাকা বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (৪ অক্টোবর) ভোরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- ইমাম শরীফ (৩৩) ও শামসুল আলম (৪৫)। পুলিশ নিহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

কুতুপালং ক্যাম্পের আইন শৃংখলার দায়িত্বে নিয়োজিত ১৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভোররাতের দিকে হঠাৎ সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করলেও পরিস্থিতি আইন শৃঙ্খলা বাহিনীর অনুকূলে রয়েছে। একই সাথে অপরাধীদের ধরতে কাজ করা হচ্ছে।

কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান হাফেজ জালাল আহমদ জানান, আধিপত্য বিস্তার নিয়ে তাদের দুইটি গ্রুপের মধ্যে বিরোধ চলছিল দীর্ঘদিন থেকে। এর আগেও দুই গ্রুপের মধ্যে ছোট-বড় বেশ কয়েকবার ঘটনা হয়েছে। আজ ভোরে এটি বড় আকার ধারণ করেছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাম্মদ সঞ্জুর মোরশেদ জানান, দুই গ্রুপে সংঘর্ষের ঘটনায় নিহত ২ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102