রবিবার, ২০ জুন ২০২১, ০১:০৯ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

রোনালদোর নিজের কাছে যে গোলটি সবচেয়ে প্রিয়

ডেস্ক নিউজ:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

জুভেন্তাসের জার্সিতে গত মৌসুমটা ভালো যায়নি ক্রিশ্চিয়ানো রোনালদোর। গুঞ্জন শোনা যাচ্ছে, তিনি ইতালিয়ান ক্লাবটি হয়তো ছাড়তে যাচ্ছেন। সেসব গুঞ্জন ছাপিয়ে পর্তুগিজ সুপারস্টারের বর্তমান লক্ষ্য ব্রাজিলে অনুষ্ঠিতব্য ইউরো কাপের শিরোপা ধরে রাখা। ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন সিআরসেভেন। তার আগে এক ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে তিনি নিজের জীবনের দুটি গুরুত্বপূর্ণ বিষয় সবার সঙ্গে শেয়ার করেছেন।

দীর্ঘ ফুটবল ক্যারিয়ারে প্রচুর গোল করেছেন সিআর সেভেন। তার সেরা গোল বাছতে গেলে বিশেষজ্ঞ বা সমর্থকদের মধ্যে তর্ক হওয়া অবশ্যম্ভাবী। কিন্তু রোনালদোর নিজের কাছে কোন গোলটি সবচেয়ে প্রিয়? জবাবে রোনালদো উল্লেখ করেছেন, ২০১৮ সালে রিয়াল মাদ্রিদের হয়ে জুভেন্তাসের বিপক্ষে বাইসাইকেল কিকে করা সেই গোল, যা দেখে গোটা স্টেডিয়াম উঠে দাঁড়িয়ে হাততালি দিয়েছিল।

সাক্ষাৎকারে পর্তুগিজ ফুটবলার বলেছেন, ‘আপনারা সবাই জানেন, আমি এখনও পর্যন্ত ৭৭৭টি গোল করেছি। দুর্ভাগ্যবশত, আমার প্রিয় গোলটি এখন আমি যে দলে খেলি, সেই জুভেন্তাসের বিপক্ষেই করা। আমার বন্ধু জিয়ানলুইজি বুফনের বিপক্ষে গোলটা করেছিলাম। সেটাই আমার জীবনের সেরা গোল।’

প্রিয় ট্রফি হিসেবে রোনালদো বেছে নিয়েছেন ইউরো কাপকে। তিনি বলেছেন, ‘২০১৬ সালের সেই ইউরো কাপের শুরুটা ভালোই হয়েছিল। কিন্তু ফাইনালে (ফ্রান্সের বিপক্ষে) আমি চোট পেয়েছিলাম। কিন্তু ম্যাচের পর আনন্দের আতিশয্যে কাঁদছিলাম। তবে দিনের শেষে একটা অবিশ্বাস্য অনুভূতি হচ্ছিল! সেই ইউরো শিরোপাই আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ট্রফি।’

সূত্র-কালেরকণ্ঠ

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102