বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

‘মেধাবীদের ঠিকানা হবে কক্সবাজার জেলা ছাত্রলীগ’

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৯০ বার পড়া হয়েছে

নিয়মিত ছাত্র আর মেধাবী শিক্ষার্থীরা যেন কক্সবাজার জেলা ছাত্রলীগে স্থান পায় সে লক্ষ্যে কাজ করবো আমরা। কোন অছাত্র, মাদকাসক্ত, বিতর্কিত আর বিবাহিতদের স্থান কক্সবাজার জেলা ছাত্রলীগে হবে না।

মেধাবীদের নিয়েই প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকান্ড জনগণের কাছে পৌঁছে দিতে চাই কক্সবাজার জেলা ছাত্রলীগ। এ ক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতা অপরিহার্য। আমরা আপনাদের সহযোগিতা চাই।

সোমবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় কক্সবাজার শহরের আছাদ কমপ্লেক্সস্থ “কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির” কার্যালয়ে এক মত বিনিময় সভায় কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতি এসএম সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক মারুফ আদনান এসব কথা বলেছেন।

নতুন দায়িত্ব পাওয়া সভাপতি/সাধারণ সম্পাদক নিজেদের মধ্যে কোন প্রকার গ্রুপিং নেই দাবি করে বলেন, যারা ফেস্টুন, প্লেকার্ডে একজনের ছবি ব্যবহার করা যাবে না।

তারা বলেন, কক্সবাজার জেলা ছাত্রলীগে অতীতে যারা দায়িত্ব পালন করেছেন তারা কি করেছেন তা আমরা দেখছি না। আমরা জেলা ছাত্রলীগকে সুসংগঠিত, গতিশীল করতে চাই।

জেলা ছাত্রলীগ সভাপতি/সম্পাদক আরো বলেন, আমরাও মানুষ, তাই ভুল হওয়াটা স্বাভাবিক। আমাদের যদি ভুল হয় আপনারা (সাংবাদিকরা ভাইয়েরা) সেই ভুল ধরিয়ে দিবেন। আমরা চেষ্টা করব নিজেদের সংশোধন করে সংগঠনের সুনাম রক্ষা করতে পারি।

এরআগে কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাসেল চৌধুরী ও সাধারণ সম্পাদক সায়ীদ আলমগীর জেলা ছাত্রলীগ সভাপতি-সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেন।

সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাসেল চৌধুরী।

সভা সঞ্চালনা করেন, সাধারণ সম্পাদক সায়ীদ আলমগীর।

এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ছাত্রলীগ সভাপতি/সাধারণ সম্পাদক।

এসময় কক্সবাজার রিপোর্টাস ইউনিটির সহ-সভাপতি জাবেদ আবেদীন শাহীন, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ রুবেল, আবদুল্লাহ নয়ন, মোহাম্মদ শফিক, জসীম উদ্দীন, আমিনুল ইসলাম, নাজিম উদ্দীন, কাজী তামজিদ পাশা, তাহজীবুল আনাম ট্রপি, ওমর ফারুক জয়, নাঈমসহ কক্সবাজার রিপোর্টাস ইউনিটের সদস্যগণ।

কক্সবাজার জেলা ছাত্রলীগের নব গঠিত কমিটির সহ-সভাপতি বোরহান উদ্দিন খোকন, যুগ্ন-সাধারণ সম্পাদক সাজ্জাদুল হক, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান হিরু ও গাজী নাজমুল হকসহ সিনিয়র নেতৃবৃন্দ।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102