শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০১:১২ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

মুজিববর্ষ উপলক্ষ্যে কক্সবাজার জেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচী পালিত

প্রেস বিজ্ঞপ্তি:
  • প্রকাশিত সময় : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ২৬৩ বার পড়া হয়েছে

“মুজিব বর্ষের আহ্বান,৩ টি করে গাছ লাগান স্লোগানে” বৃক্ষরোপন কর্মসূচী পালন করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ। রবিবার (৬ জুলাই) বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এ কর্মসূচী পালন করা হয়। এ সময় জেলা ছাত্রলীগের পক্ষ্য থেকে উপ শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মারুফ আদনান বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের প্রায় দশ হাজার বিভিন্ন প্রজাতির গাছের চারা উপহার দেন।

ছাত্রলীগ নেতা মারুফ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে তিনমাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচী ঘোষনা করেন। উক্ত কর্মসূচীর আওতায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের নির্দেশে আজকে এ কর্মসূচী পালন করা হয়।

এছাড়া জেলা ছাত্রলীগেরপক্ষ থেকে জেলার বিভিন্ন ইউনিটের নেতা কর্মীদের মাধ্যমে স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির ও রাস্তার ধারে দশ হাজারেরও অধিক ফলজ-বনজ-ভেষজ গাছের চারা প্রদান করা হয়।

তিনি বলেন, জাতির প্রয়োজনে জন্ম নেয়া বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা জাতির যে কোন দুর্যোগ মোকাবেলায় প্রস্তুত রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক রুবাইছুর রহমান, উপ-আইন বিষয়ক সম্পাদক আবুল কাশেম আবু, শহর ছাত্রলীগের উপ-আইন সম্পাদক ওয়াসিম সিকদার, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনিরুল হক, কক্সবাজার মেডিকেল কলেজ ছাত্রলীগ নেতা নাহিদ, ছাত্র নেতা মো: ফয়সাল, জিয়া উদ্দিন, মামুন, বাঁধন, সাকিল প্রমুখ।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102