সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

ভাইকে পাশে চান নেইমার

ডেস্ক নিউজ:
  • প্রকাশিত সময় : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

নেইমার কি প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) থাকবেন? নানা সময় নানা গুঞ্জন শোনা গেছে। তবে ব্রাজিলিয়ান সুপারস্টার বলছেন, ক্লাব ছাড়ার ইচ্ছে নেই তার। শুধু তাই নয়, তিনি তার ‘ভাই’কেও এই ক্লাবেই দেখতে চান।

ভাই? নেইমারের ভাই আবার কে? আসলে আপন ভাই নয়। তবে পিএসজি তারকা ভাই মনে করেন তার সতীর্থ কিলিয়ান এমবাপেকে। তিনি নিজেই সে কথা জানিয়েছেন সাক্ষাৎকারে।

২০২২ সালের জুনে নেইমারের সঙ্গে পিএসজির বর্তমান চুক্তি শেষ হচ্ছে। ‘গোল ডটকমে’র খবর, নেইমারের কথায় ইঙ্গিত পাওয়া গেছে নতুন চুক্তির। কেননা ক্লাব ছাড়ার কোনো ইচ্ছেই তার নেই।

ফরাসি টেলিভিশন টিএফ ওয়ানকে নেইমার বলেন, ‘এই মুহূর্তে আমি খুবই খুশি। সবকিছুতেই অনেক পরিবর্তন এসেছে। এই অনুভূতি আমি বলে বোঝাতে পারব না। আমি এখানে অনেকটাই মানিয়ে নিয়েছি, সব মিলিয়ে আমি এখানেই থাকতে চাই।’

শুধু নেইমার একা নন। সঙ্গে ফরাসি তারকা কিলিয়ান এমবাপেকেও ভবিষ্যতে ক্লাবের সঙ্গেই দেখতে চান তিনি। নেইমার বলেন, ‘আমি আশা করি এমবাপেও আমাদের সঙ্গে এখানেই থেকে যাবে। অবশ্যই এটা সমর্থকদেরও চাওয়া। আমরা পিএসজিকে একটি অসাধারণ দল হিসেবেই সবসময়ই দেখতে চাই।’

এমবাপেরও বিভিন্ন সময় বিভিন্ন ক্লাবে চলে যাওয়ার ব্যাপারে গুঞ্জন শোনা গিয়েছে। সামনের মৌসুমে তিনি পিএসজি ছাড়তে পারেন, এমন খবর এসেছে অনেকবার।

তবে সতীর্থ এই ফুটবলারকে নিজের ভাই মনে করেন নেইমার। আর ভাইকে সুখের সংসার থেকে আলাদা দেখতে চান না। নেইমারের কথা, ‘তার সঙ্গে আমার ভাইয়ের মতো সম্পর্ক। আমি তার চেয়ে বয়সে বড়। আমরা একইসঙ্গে অনেক ম্যাচ খেলেছি, সবসময়ই তার কাছ থেকে সেরাটা দেখতে পছন্দ করি। সে দলের একটি সম্পদ। আমি তাকে ‘গোল্ডেন বয়’ বলে ডাকি। কারণ সে সত্যিকার অর্থেই দলের একটি রতœ। মানুষ হিসেবেও সে অসাধারণ। মাঠের বাইরেও তার সঙ্গে সবার দারুণ সম্পর্ক রয়েছে।’ সূত্র-জাগোনিউজ

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102