শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

বীরের বেশে দেশে ফিরলো টাইগাররা

ডেস্ক নিউজ:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

জিম্বাবুয়েতে এক সফল মিশন শেষ করে রাজ্যজয়ী বীরের বেশে দেশে ফিরে এসেছে বাংলাদেশ ক্রিকেট দল। আজ (বৃহস্পতিবার) সকাল ৯টার দিকে রাজধানী ঢাকায় এসে পৌঁছেছে জাতীয় দলের বহর।

মঙ্গলবার দিবাগত রাত ভোর ৪টায় (বাংলাদেশে তখন বুধবার সকাল ৮টা) টিম হোটেল থেকে হারারে বিমানবন্দরের উদ্দেশ্যে টিম বাসে শুরু হয় যাত্রা।

তারপর জিম্বাবুয়ের ডমিস্টিক ফ্লাইটে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ। দুই ঘণ্টার ওই ভ্রমণ শেষে ৪ ঘণ্টার বিরতি। তারপর কাতার এয়ারওয়েজে করে জোহানেসবার্গ থেকে দোহার উদ্দেশ্যে যাত্রা করে টাইগারররা এবং বুধবার মধ্যরাতে দোহায় পৌঁছে।

আবার কয়েক ঘণ্টা বিরতি দিয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে সকাল ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রেখেছে টিম বাংলাদেশ।

বাংলাদেশ দলের টিম লিডার আহমেদ সাজ্জাদুল আলম ববি বিমানে বসেই সাথে কথা বলেন। টাইগার দলনেতা বলেন, ‌‘আমরা সকাল ৯টা ১২ মিনিটে বিমানবন্দরে অবতরণ করেছি।’

মুমিনুল হকের নেতৃত্বে এক ম্যাচের টেস্ট সিরিজে জয়ের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করেছে তামিম ইকবালের দল। এরপর মাহমুদউল্লাহ রিয়াদের অধিনায়কত্বে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে টাইগাররা জিতেছে ২-১ ব্যবধানে।

সূত্র-জাগোনিউজ

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102