শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:২২ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

বিশ্বকাপে টাইগারদের স্কোয়াড ঘোষণা

ডেস্ক নিউজ:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১২ বার পড়া হয়েছে

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপে টাইগারদের নেতৃত্বে থাকছেন মাহমুদ উল্লাহ রিয়াদ। স্কোয়াডে মোট ১৫ জনকে রাখা হয়েছে। এছাড়া রিজার্ভ তালিকায় আছেন আরো দুই ক্রিকেটার।

বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বিশ্বকাপের দল ঘোষণা করেন। নির্বাচক কমিটির বাকি দুই সদস্য হাবিবুল বাশার সুমন ও আব্দুর রাজ্জাকও সেখানে উপস্থিত ছিলেন।

স্পিনারদের তালিকায় আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, নাসুম আহমেদ ও মেহেদী হাসান। তিন পেসার হলেন, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ। তাদের সঙ্গে রয়েছেন পেসারের ভূমিকায় দেখা যাবে অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনকেও। স্কোয়াডে জায়গা পেয়েছেন শামীম হোসেন পাটোয়ারি। দলে জায়গা হয়নি মোসাদ্দেক হোসেন সৈকতের। ১৭ অক্টোবর বাছাই পর্বের ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন।

একনজরে বাংলাদেশের স্কোয়াড:

মাহমুদ উল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, শেখ মেহেদী হাসান, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ ও শামীম হোসেন পাটোয়ারি।

রিজার্ভ: আমিনুল ইসলাম বিপ্লব ও রুবেল হোসেন।

সূত্র-জাগোনিউজ

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102