শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

বিধিনিষেধ শিথিল হলেও কক্সবাজারে খুলছে না পর্যটন স্পট

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে করোনার বিধিনিষেধ শিথিল করে দিয়েছে সরকার। স্বাস্থ্যবিধি মেনে আগামী ২৩ জুলাই ভোর ৬টা পর্যন্ত গণপরিবহন চলাচলসহ দোকানপাট, হোটেল ও পর্যটনস্পট খুলে দেয়া যাবে। তবে খুলছে না কক্সবাজারের হোটেল-মোটেল ও পর্যটন স্পট। এমনটি জানিয়েছেন কক্সবাজার জেলা প্রশাসক (ডিসি) মো. মামুনুর রশীদ।

ডিসি বলেন, দেশের মানুষ নিরোগ ও নিরাপদ থাকুক এটাই সরকারের কামনা। তাই করোনা মহামারি রোধে কঠোর লকডাউন পালনে উদ্বুদ্ধ করা হয়েছে। সচেতনতা সৃষ্টিতে জরিমানা ও সাজার মতো ঘটনার অবতারণাও করতে হয়েছে প্রশাসনকে। মনস্তাত্ত্বিক কারণে লকডাউন শিথিল হলেও আগের মতো পর্যটন স্পট, হোটেল-মোটেল বন্ধ থাকবে।

এ বিষয়ে কক্সবাজার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবু মোর্শেদ চৌধুরী খোকা বলেন, কক্সবাজারের পর্যটনকেন্দ্রিক ব্যবসায়িক ক্ষতির তালিকা ক্রমেই দীর্ঘ হচ্ছে। করোনাও সাম্প্রতিক অপ্রতিরোধ্য হয়ে উঠেছে। তারপরও মাস্ক পরে স্বাস্থ্যবিধি মেনে পর্যটন ব্যবসাও খুলে দেয়া দরকার ছিল।

সূত্র-জাগোনিউজ

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102