শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৩:২২ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

‘ফ্রি অ্যাম্বুলেন্স সেবা চালু করলো কক্সবাজার জেলা ছাত্রলীগ’

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৩২৩ বার পড়া হয়েছে

কক্সবাজারে কোভিড-১৯ আক্রান্ত এবং যেকোন মুমূর্ষ রোগীর জরুরি সেবা নিশ্চিত করতে ফ্রিতে অ্যাম্বুলেন্স সেবা সার্ভিস চালু করেছে জেলা ছাত্রলীগ। রবিবার (৪ জুলাই) বিকেল চারটায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ‘হ্যালো ছাত্রলীগ’ নামে চালু করা এ সেবা সার্ভিসের উদ্বোধন করেন জেলা ছাত্রলীগ সভাপতি এস এম সাদ্দাম হোসাইন এবং সাধারণ সম্পাদক মারুফ আদনান।

উদ্বোধনকালে ছাত্রলীগ সাধারণ সম্পাদক মারুফ সাংবাদিকদের বলেন, জাতির প্রয়োজনে ছাত্রলীগ বরাবরই জনগণের পাশে ছিল, এখনো আছে ভবিষ্যতেও থাকবে। করোনার এ মহামারিতে গরীব মানুষ যেন অ্যাম্বুলেন্স সমস্যায় না পড়েন সে চিন্তা থেকে আমরা ফ্রিতে এ সেবার চালু করেছি। জেলার যে কোন স্থান থেকে ভোক্তভূগী পরিবারের পক্ষ থেকে আমাদের সাথে যোগাযোগ করলে দ্রুত সেবা পৌঁছে দেয়া হবে।

যতদিন লকডাউন থাকবে ততদিন ছাত্রলীগের পক্ষ থেকে এ সেবা চালু থাকবে জানিয়ে তিনি বলেন, শুধু কোভিড রোগীরা নয়, চাইলে মুমূর্ষ নন-কোভিড রোগীরাও আমাদের সেবা নিতে পারবেন। এ ক্ষেত্রে কোন টাকা পয়সা দিতে হবে না। তবে প্রমাণ পত্র দিতে হবে।

জেলা ছাত্রলীগ সভাপতি এসএম সাদ্দাম হোসাইন চালু করা সেবা গরীব রোগীরা অগ্রাধিকার পাবেন জানিয়ে বলেন, আমাদের কক্সবাজারে এখনো তেমন একটা সংক্রমন হয়নি। কিন্তু আমাদের অসাবধানতা অনেক বড় ক্ষতি হতে পারে। সমাজের সম্পদশালী মানুষগুলো নিজেদের সেবা নিশ্চিত করতে পারলেও ভোগান্তিতে পড়বে কিন্তু দরিদ্র জনগোষ্টি। মূলত এসব দরিদ্র মানুষের সেবা নিশ্চিত করতে অতীতের মতো জেলা ছাত্রলীগ এ উদ্যোগ নিয়েছে।

সরকার ঘোষিত এক সপ্তাহের লকডাউন ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়ে জেলা ছাত্রলীগ সভাপতি বলেন, করোনা থেকে নিজে নিরাপদে থাকুন, পরিবার পরিজনকে নিরাপদে রাখুন।

ছাত্রলীগের এ পরিসেবা পেতে হলে, ০১৮৮৩৩৬৯৭৯৬,০১৮৫৪৯৩০৬৫৬,০১৮১৬২৬৬০০৩ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

এ সময় জেলা ছাত্রলীগ সহ-সভাপতি বোরহান উদ্দিন খোকন ও কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি কাজি তামজিদ পাশাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102