শুক্রবার, ১০ জুলাই ২০২০, ১০:১২ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

প্রধান বিচারপতি শ্বাসকষ্ট নিয়ে সিএমএইচে ভর্তি

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ১০ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ:

বাংলাদেশের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন। তবে তিনি সুস্থ আছেন বলে জানিয়েছেন সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান। দু’দিন আগে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন শ্বাসকষ্ট নিয়ে সিএমএইচে ভর্তি হন।

মোহাম্মদ সাইফুর রহমান এক বিবৃতিতে বলেন, পুরনো অ্যাজমা সমস্যার কারণে তিনি সিএমএইচে ভর্তি হন। চিকিৎসকরা যথারীতি পরীক্ষা করেন এবং দেখেন যে তার দেহের সোডিয়াম লেভেল যা থাকা দরকার তার থেকে কিছুটা নিচে নেমে গেছে। সে কারণেই তাকে হাসপাতালের কেবিনে পর্যবেক্ষণে রাখা হয়। গত দু’দিন ধরে তিনি হাসপাতালে ভর্তি আছেন।

বিবৃতিতে আরো বলা হয়, গত দু’দিনে তিনি হাসপাতালের কেবিনে থেকেই অন্তত একশ ফাইলে স্বাক্ষর করেছেন। সুতরাং প্রধান বিচারপতির স্বাস্থ্যগত বিষয়ে বিভ্রান্তি সৃষ্টির কোনো অবকাশ নেই।

সুপ্রিম কোর্ট সূত্রে জানা যায়, নিয়মিত শারীরিক চেকআপের জন্য গত মে মাসে প্রধান বিচারপতির ব্যাংকক যাওয়ার কথা ছিল। কিন্তু বিশ্বব্যাপী করোনাভাইরাসের সংক্রমণের প্রেক্ষাপটে তিনি ব্যাংকক যেতে পারেননি। এ অবস্থায় তার শ্বাসকষ্ট দেখা দেওয়ায় তিনি হাসপাতালে ভর্তি হন। সূত্র-কালেরকণ্ঠ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102