বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

‘প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণে অগ্রনী ভূমিকা পালন করবে যুবলীগ’ কক্সবাজারে যুবলীগের প্রতিষ্টা বার্ষিকীর আলোচনা সভায় সিরাজুল মোস্তফা

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১১৩ বার পড়া হয়েছে

কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা বলেছেন, দেশ ও জাতির প্রয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুবলীগ প্রতিষ্টা করেছিলে। প্রতিষ্টার পর থেকেই পিতা মুজিবের আদর্শের এ সংগঠন সব সময় জনগণের পাশে দাঁড়িয়েছে। জনগণের সুখ-দুঃখে পাশে থেকেছে। আর এ যুবলীগ কর্মীরাই প্রধানমন্ত্রী আধুনিক বাংলাদেশের স্বপ্ন পুরণে অগ্রনী ভূমিকা পালন করবে।

বুধবার (১১ নভেম্বর) কক্সবাজার শহীদ দৌলত ময়দানে কক্সবাজার জেলা যুবলীগ আয়োজিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্টা বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে উপরোক্ত কথাগুলো বলেছেন।

তিনি বলেন, বর্তমান সরকারের দেশব্যাপী ব্যাপক উন্নয়ন কর্মযজ্ঞ চালিয়ে যাচ্ছে। সরকারের এসব কর্মযজ্ঞ সাধারণ মানুষের কাছে পৌছে দিতে যুবলীগকে দায়িত্ব পালন করতে হব।

যুবলীগ নেতাদের উদ্দেশ্য তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের শুদ্ধি অভিযান চালাচ্ছে। তাই অনুপ্রবেশকারী, দুর্নীতিবাজ, চাঁদাবাজ এবং সন্ত্রাসীদের যুবলীগে স্থান দেয়া যাবে না।

জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কানিজ ফাতেমা মোস্তাক।

আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন পুতু, ঝিলংজা ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতান, খুরুশকুল ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন, তাজমহল সিকদার তাজমহল, ফরিদুল আলম, পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক ডালিম বড়ুয়া, সাহেদ ইমরান, কুতুব উদ্দিন, মির্জা ওবাইদ রুমেল।

এরআগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর কার্যক্রম শুরু করা হয়। দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এরপরে খতমে কোরআন ও দোআ মাহফিলের আয়োজন করা হয়। এই সময় মহান মুক্তিযুদ্ধের বীর শহিদ, জাতির পিতা বঙ্গবন্ধু, ১৫ আগস্টের শহীদে আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে দোআ করা হয়।

আলোচনা সভা শেষে শহীদ দৌলত ময়দান থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। এটি শহরের প্রধান সড়ক পদক্ষিন করে পুনরায় দৌলত ময়দানে এসে শেষ হয়।। পরে অতিথিদের সাথে নিয়ে ৪৮তম প্রতিষ্ঠাবার্ষীকির কেক কাটেন জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহদুর এবং সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102