শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৩ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

দৈনিক কক্সবাজার সম্পাদকের ইন্তেকালে আমাদের সময় পরিবারের শোক

প্রেস বিজ্ঞপ্তি:
  • প্রকাশিত সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৯ বার পড়া হয়েছে

কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, কক্সবাজার মহকুমা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক কক্সবাজার সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম এর ইন্তেকালে গভীরভাবে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন- দৈনিক আমাদের সময় এর কক্সবাজার পরিবার।

বিবৃতিদাতারা হলেন- দৈনিক আমাদের সময় এর কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার সরওয়ার আজম মানিক, চকরিয়া প্রতিনিধি মুকুল কান্তি দাশ, উখিয়া প্রতিনিধি পলাশ বড়ুয়া, মহেশখালী প্রতিনিধি ফরিদুল আলম দেওয়ান, টেকনাফ প্রতিনিধি আবদুল্লাহ মনির, রামু প্রতিনিধি সোয়েব সাঈদ প্রমূখ।

শোকবার্তায় নেতবৃন্দ বলেন- মোহাম্মদ নূরুল ইসলাম ছিলেন কক্সবাজারের সাংবাদিকতার বাতিঘর। তিনি আমৃত্যু আদর্শবান, সৎ-নির্ভীক সাংবাদিকতায় অবিস্মরণীয় অবদান রেখে গেছেন।

সাংবাদিকতার পাশাপাশি তিনি মহান মুক্তিযুদ্ধ, রাজনীতি ও সেবামূলক কর্মকান্ডে নিজেকে উৎসর্গ করেছিলেন। তাঁর মৃত্যুতে কক্সবাজারের সংবাদ অঙ্গনে সৃষ্ট শূণ্যতা কখনো পূরণ হবে না। সৃৃষ্টিশীল কর্মের মাধ্যমে মানুষের মাঝে তিনি চির অম্লান হয়ে থাকবেন।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102