শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৯:১৮ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

তিনমাস ধরে বাবার হাতেই ধর্ষিত মেয়ে গর্ভবতী !

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ১৪ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ:

ভারতে মারণ ভাইরাস করোনার কারণে গত প্রায় তিন মাস ধরে চলছে লকডাউন। ঘরবন্দি ভারতের অধিকাংশ মানুষ। তার মধ্যেও অপরাধ কমছে না। বিশেষত নারী ও শিশু নির্যাতন। আর এবার ঘরেই চলল অত্যাচার। ঘটনা তামিলনাড়ুর। ১৪ বছরের মেয়েকে গত তিন মাস ধরে লাগাতার ধর্ষণ করে বাবা। কিশোরী এখন গর্ভবতী।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, মায়িলাদুথুরাই পুলিশ গ্রেপ্তার করেছে অভিযুক্তকে। ৪০ বছরের অভিযুক্ত পেশায় ট্যাক্সি চালক। গত তিন মাস ধরে নিজের মেয়েকে ধর্ষণ করেছে। দিন কয়েক আগে পেটে ব্যথা, বমি শুরু হয় কিশোরীর। পরে কিশোরী তার মাকে জানায়। মা সরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিত্‍সকরা পরীক্ষা করে জানান, মেয়েটি গর্ভবতী। এর পরই মায়ের কাছে সব কথা জানায় কিশোরী। বলে, গত তিন মাস ধরে অত্যাচার চালিয়েছে বাবা।

মেয়ের কাছে সব শুনে স্বামীর নামে অভিযোগ দায়ের করেন ওই কিশোরীর মা। তার অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে নাবালিকাকে ধর্ষণ, গর্ভবতী করে দেওয়ার অভিযোগ দায়ের হয়েছে। এখন বিচারবিভাগীয় হেফাজতে রয়েছে।

কিশোরীর এখন হাসপাতালে চিকিত্‍সা চলছে। ছাড়া পেলে শিশু কল্যাণ কমিটির হেফাজতে রাখা হবে তাকে। নাগাপত্তিনামের শিশু কল্যাণ দপ্তর জানিয়েছে, পরিবারের চাপে কিশোরী বয়ান বদল করতে পারে। তাই তাকে বাড়িতে পাঠানো হবে না। হোমে রেখেই পড়াশোনা করানো হবে তাকে।

সূত্র: আজকাল/কালেরকণ্ঠ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102