শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৬:০৪ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

টেকনাফে ৭২০ ক্যান বিয়ারসহ আটক-২

ওয়াহিদ রুবেল:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৭৬ বার পড়া হয়েছে

কক্সবাজারের টেকনাফ হোয়াইক্যং বাজার এলাকায় অভিযান চালিয়ে ৭২০ ক্যান বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর একটি দল। বুধবার (৩ মার্চ) রাত অনুমান নয়টার দিকে বিয়ারসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, হোয়াইক্যং ইউনিয়নের কাটাখালী গ্রামের বকতার আহমদের ছেলে মোঃ সেলিম (৩০) এবং নয়াপাড়া এলাকার আব্দুল হকের ছেলে আমিনুল হক (২০)।

র‌্যাব-১৫ এর সহকারি পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদীর পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী একটি মিনি পিকআপ যোগে কক্সবাজারের হতে টেকনাফে বিয়ার পাচার হচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি চৌকশ আভিযানিক দল রাত অনুমান নয়টার দিকে হোয়াইক্যং বাজার সংলগ্ন কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। একপর্যায়ে একটি পিকআপটি (রেজি নং-চট্ট মেট্রে-ন-১১-১৯৩৩) চেকপোস্ট এর কাছে আসলে র‌্যাব সদস্যরা গাড়ি থামার নির্দেশ দেয়। এ সময় গাড়ি থেকে পালানোর সময় সেলিম এবং আমিনুলকে আটক করা হয়। এ সময় তাদের সহযোগী অপর একজন পালিয়ে যায়।

ধৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের জানায় গাড়িতে বিপুল পরিমাণ বিয়ারের ক্যান কৌশলে লুকিয়ে রাখা হয়েছে। তাদের দেখানো স্থান থেকে ৭২০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

তারা আরো জানান ধৃত আসামীরা দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য বিয়ার ক্যান বহন করে কক্সবাজার এলাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট খুচরা ও পাইকারী বিক্রয় করে আসছে।

ধৃত ব্যক্তিদের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102