সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৬ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

টেকনাফে যুবকের রহস্যজনক মৃত্যু

আব্দুর রহমান টেকনাফ:
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ২৩৬ বার পড়া হয়েছে

কক্সবাজারের টেকনাফ সাবরাং এলাকার আব্দুল্লাহ নামক এক ব্যক্তির বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৪ আগস্ট) দুপুর আড়াইটার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত যুবকের নাম মো: আশরাফ আলী (৪০)। তিনি সাবরাং এলাকার আবুল কালামের ছেলে ও পুরাতন রোহিঙ্গা বলে জানান স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানান, আব্দুল্লাহ ও তার স্ত্রী দুইজনই ইয়াবা ব্যবসার সাথে সম্পৃক্ত ছিল। যার কারণে বিভিন্ন সময় রোহিঙ্গারা তাদের বাড়িতে আসা যাওয়া করতো। নিহত যুবক তাদের ইয়াবার পার্টনার ছিলো।

তারা আরো বলেন, প্রতিদিনের মতো পার্শ্ববর্তী কয়েকজন মহিলা মঙ্গলবার দুপুরে আব্দুল্লাহর বাড়িতে বেড়াতে যান। এ সময় বাড়ির অভ্যন্তরে গলায় ফাঁস লাগানো অবস্থায় আশরাফ আলীকে দেখতে পেয়ে পড়ার লোকজনকে খবর দেয়। লোকজন এগিয়ে আসা শুরু করলে বাড়ির মালিক আব্দুল্লাহ ও স্ত্রী কৌশলে সরে পড়ে। তারা বিষয়টি টেকনাফ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী মো: কালু, আলমগীর, আব্দুল করিম বলেন, আশরাফ আলীর স্ত্রীর সাথে আব্দুল্লাহ অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন। বিষয়টি মেনে নিতে পারেন নি নিহত যুবক আশরাফ। এছাড়া কয়েকবার নিজের স্ত্রীর সাথে আব্দুল্লাহর শারিরিক সম্পর্কও নিজ চোখে দেখে ফেলেন। এ জন্য হয়তো তিনি আত্মহত্যা করেছেন।

আবার অনেকের মতে, ইয়াবার লেনদেন সংক্রান্ত বিরোধের জের ধরে হয়তো তাকে হত্যা করা হয়েছে। পরে নিজেদের নির্দোশ প্রমাণ করতে ফাঁস লাগিয়ে রাখেন।

টেকনাফ থানা পুলিশর পরিদর্শক শরিফুল বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে। তবে স্থানীয়দের দেয়া তথ্যও আমরা আমলে নিচ্ছি।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102