সোমবার, ০১ মার্চ ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

টেকনাফে বস্তাবর্তী ইয়াবাসহ গৃহবধূ আটক

ওয়াহিদ রুবেলঃ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭২ বার পড়া হয়েছে

কক্সবাজারের টেকনাফে মাদক ব্যবসায়ীর বাসায় অভিযান চালিয়ে বস্তাভর্তি ইয়াবাসহ এক গৃহবধূকে আটক করেছে র‍্যাব-১৫ এর একটি দল। সোমবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে টেকনাফ মিঠাপানির ছড়া নামক স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।

আটক গৃহবধূর নাম নুর সেতারা (২১)।  তিনি টেকনাফ সদর ইউনিয়ন দরগাঁহছড়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহাদাত হোসেন’র স্ত্রী।

র‍্যাব-১৫ এর পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‍্যাবের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানোল হয়, সোমবার রাতে গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব জানতে পারে টেকনাফ সদর ইউনিয়ন মিঠাপানির ছড়ার আলী আহাম্মদ বাড়ী সংলগ্ন মাদক কারবারী শাহদাত’র বসত বাড়ীতে ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব এর একটি চৌকস দল ঐ বাড়ীতে অভিযানে যায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দুই জন পালিয়ে যাওয়ার সময় ইয়াবাবর্তী একটি বস্তাসহ নারী মাদক ব্যবসায়ী সেতারাকে আটক করতে সক্ষম হয়। পরে উদ্ধারকৃত বস্তাটি তল্লাশী করে ৮৯ হাজার ৫০০পিচ ইয়াবা পাওয়া যায়।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে কক্সবাজার র‍্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী আরও জানান, আটক নারী মাদক কারবারী স্বীকার করেছেন। তার স্বামী শাহাদাতও দীর্ঘ দিন ধরে মরণ নেশা ইয়াবা কারবারের সাথে জড়িত বলেও জানান তিনি।

ইয়াবা উদ্ধারের ঘটনায় স্বামী-স্ত্রী দুই জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102