শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৬ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং চলছে রাশিয়ায়

ডেস্ক নিউজ:
  • প্রকাশিত সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ২৪ বার পড়া হয়েছে

২০১২ সালে মুক্তি পাওয়া সালমান খান ও ক্যাটরিনা অভিনীত ‘এক থা টাইগার’সিনেমা বক্স অফিসে সুপারহিট হয়। দীর্ঘ পাঁচ বছর পর ওই সিনেমার সিক্যুয়েল টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায়। এরই ধারাবাহিকতায় তৃতীয় সিরিজ ‘টাইগার থ্রি’ তৈরির সিদ্ধান্ত হয়। এরইমধ্যে শুরু হয়েছে সিনেমাটির শুটিং।

ভারতীয় গণমাধ্যমের দেওয়া তথ্য অনুযায়ী, রাশিয়ার সেন্ট পিটার্সবার্গ শহরে চলছে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং। করোনার সব বিধি নিষেধ মেনে চলছে সিনেমার কাজ। রাশিয়ার পর সিনেমার শুটিং করা হবে তুরস্ক ও অস্ট্রিয়ায়। এছাড়াও মুম্বাইতেই ছবির বেশ কিছু দৃশ্যের শুটিংও শেষ হয়েছে এর মধ্যে। সিনেমাটি পরিচালনার করছেন বিখ্যাত পরিচালক মণীষ শর্মা।

সালমান-ক্যাটরিনা ছাড়াও ‘টাইগার থ্রি’ ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেতা ইমরান হাশমি। তুরস্কের শুটিং সিকোয়েন্সে কাজ করবেন ইমরান। যদিও তার চরিত্র ঠিক কেমন হবে তা এখনও জানা যায়নি।

সিনেমার বাজেটের বিষয়ে জানা যায়, আগের মত এবারো বাজেট নিয়ে কোন সমঝোতা করা হবে না। গত দুবারের মত বড় অংকের বাজেটই থাকবে টাইগার থ্রি সিনেমায়।

সূত্র-কালেরকণ্ঠ

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102