বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৪২ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

জন্মের কয়েক ঘন্টা পর মারা গেল চার’পা ও তিন হাত বিশিষ্ট শিশু কক্সবাজার জেলা সদর হাসপাতালে....

ওয়াহিদ রুবেলঃ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ১৫১ বার পড়া হয়েছে
কক্সবাজার জেলা সদর হাসপাতালে চার’পা তিন হাত বিশিষ্ট এক শিশুর জন্ম হয়েছে। তবে জন্মের কয়েক ঘন্টা পরে পৃথিবী ত্যাগ করেন শিশুটি।
আজ মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকালে ইসরাত জাহান (২০) নামে এক গৃহিনীর গর্ভে শিশুর জন্ম হয়।
হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ ডাক্তার শিরিন আক্তার জাহান অস্ত্রপ্রাচার করেন।
তিনি তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, মা’য়ের ব্যাথা বেশি হলে অপারেশন করে শিশুটি বের করে দেখি তার চারটি পা ও তিনটি হাত রয়েছে। অপরিপক্ক শিশুটি আইসিওতে মারা যায়।
শিশুটির বাবা মহেশখালীর জহির বলেন, গত ২৫ জানুয়ারি স্ত্রীর ব্যাথা শুরু হলে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত সেবার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু আর্থিক অসচ্ছলতার কারণে আমরা কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি হই। আজ (মঙ্গলবার) সকালে অপারেশনের মাধ্যমে আমার শিশুটিকে পৃথিবীতে আনা হয়। কিন্তু আশ্চর্যজনক যে আমার সন্তানটি ৪’ পা ও তিন হাত নিয়ে পৃথিবীতে আসে। অসুস্থ শিশুটিকে আইসিওতে রাখলেও দুপুরের দিকে পৃথিবীর মায়া ছেড়ে সে চলে যায়।
হাসপাতালের তত্ত্বাবধাযক রফিক উস সালেহীন  বলেন, আজ সকালে শিশুটির জন্ম হয়। মাত্র ২৮ সপ্তাহের বয়সী হওয়ায় তাকে বাঁচানো যায় নি।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102