শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১২:১৫ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

ছাত্রলীগ সভাপতি তামজিদকে হত্যা চেষ্টার অভিযোগ!

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২৩৩ বার পড়া হয়েছে

কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী তামজিদ পাশাকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে তুলে নিয়ে মারধর করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত ১১টার দিকে কক্সবাজার শহরে সুগন্ধা পয়েন্টে এ হামলার ঘটনার ঘটনা ঘটেছে। তার চিৎকারে আশেপাশের মানুষ এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। সিসি টিভি ফুটেজ যাচাই করে হামলার সত্যতা মিলেছে। রাতেই আহত ছাত্রলীগ নেতাকে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তামজিদ পাশা।

হামলার শিকার ছাত্রলীগ সভাপতি তামজিদ পাশার অভিযোগ, রাত অনুমান এগারোটার দিকে কিশোর গ্যং লিডার সাদমান, আরিফ, মুন্না ও শিহাবসহ আরও কয়েকজন আমার ব্যবসা প্রতিষ্টানে হামলা চালিয়ে আমাকে অপহরণের চেষ্টা করে। এক পর্যায়ে আমাকে টানাহেঁছড়া করে বের করে চুরি দিয়ে খুন করার চেষ্টা করে। ভাগ্যক্রমে আমি জীবন রক্ষা পায়। কিন্তু আল্লাহর রহমতে আমি বেঁচে যায়। এ ঘটনায় আমি বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছি।

জেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসাইন বলেন, আমি কক্সবাজারের বাইরে রয়েছি। হামলায় যারা অংশ নিয়েছে তারা যদি দলের কেউ হয়ে থাকে তবে, কক্সবাজার ফিরে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেবো।

জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন, হামলার বিষয়টি আমি অবগত হয়েছি। কি কারনে কারা এ ঘটনা ঘটিয়েছে খতিয়ে দেখা হচ্ছে। ছাত্রলীগে কোন অপরাধীর স্থান নেই উল্লেখ করে হামলার ঘটনার সঙ্গে জড়িত কেউ সাংগঠনিক শাস্তি থেকে রেহাই পাবে না।

কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত বিপুল চন্দ্র দে বলেন, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতির উপরে হামলার বিষয়ে একটি এজহার পেয়েছি। ছাত্রলীগের আরেকটি পক্ষও একটি এজহার দিয়েছে। ঘটনা যাচাই বাচাই করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে সদর উপজেলা ছাত্রলীগ সভাপতির উপর হামলার  প্রতিবাদে কক্সবাজার শহরে মিছিল সমাবেশ  করেছে বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতাকর্মীরা। মিছিলটি কক্সবাজার শহরের লালদীঘি পূর্বপাড় থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

এ সময় বক্তারা হামলাকারীদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102