রবিবার, ২০ জুন ২০২১, ০১:৪৬ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

চট্টগ্রামে ৮’শ লিটার চোরাই তেলসহ আটক-১

ওয়াহিদ রুবেল:
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১৭ বার পড়া হয়েছে

চট্টগ্রামের কর্ণফুলী থানার দক্ষিণ শাহমীরপুর এলাকায় অভিযান চালিয়ে ৮’শ লিটার চোরাই ডিজেল তেলসহ এক চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব-৭। বৃহস্পতিবার (৩ জুন) ভোর ছয়টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

আটক ব্যক্তির নাম আব্দ শুক্কুর প্রকাশ বাল্লা (৪০)। তিনি কর্ণফুলি থানার শাহমীরপুর এলাকার মৃত মো: আলীর ছেলে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো: নুরুল আবছার স্বাক্ষরিত এক বিজ্ঞপিত্ততে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানার দক্ষিণ শাহমীরপুর এলাকার আব্দুর শুক্কুর প্রকাশ বাল্লা’র ভাড়া ঘরে অবৈধ উপায়ে ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে চোরাই ডিজেল মজুদ করা হয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি আব্দুর শুক্কুরকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে নিজ দখলে থাকা টিনের ড্রাম ও প্লাস্টিকের কন্টেইনার হতে ৮’শ লিটার চোরাইকৃত তেল উদ্ধার করা হয়।

আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ বিদেশ থেকে আগত শীপ হতে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ উপায়ে ডিজেল সংগ্রহপূর্বক ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত চোরাইকৃত ডিজেলের আনুমানিক মূল্য ৫ লক্ষ ৪৪ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102