শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

চট্টগ্রামে ছাত্রলীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

ডেস্ক নিউজ:
  • প্রকাশিত সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৬ বার পড়া হয়েছে

চট্টগ্রাম মহানগরে এক ব্যবসায়ীকে অপহরণের পর মুক্তিপণ আদায়ের অভিযোগে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রহমান চৌধুরীসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

ভুক্তভোগী ব্যবসায়ী ও বাঁশখালীর খানখানাবাদ ইউনিয়নের পূর্ব ডোংরা এলাকার মৃত সিরাজুল হক তালুকদারের ছেলে আল মামুন তালুকদার (৪৮) গত ১৪ সেপ্টেম্বর পাঁচলাইশ মডেল থানা ও র‌্যাব-৭-এর কাছে চারজনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করেন।

অভিযোগটি তদন্ত শেষে নিয়মিত মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন পাঁচলাইশ মডেল থানার ওসি জাহিদুল কবির।

মামলার আসামিরা হলেন, বাঁশখালীর পুঁইছড়ি ইউনিয়নের আরবশাহ জমিদার বাড়ির আলমগীর চৌধুরীর পুত্র মামুনুর রহমান চৌধুরী (২৮), খানখানাবাদ ইউনিয়নের রায়ছটা এলাকার শামসুল আলমের পুত্র আরিফুর রহমান শাকিল (২৮), দীঘিরপাড়া এলাকার জাফর আহমদের পুত্র সিফাত (৩০), মো. ইমন (২১), বাঁশখালী পৌরসভার ৪নং ওয়ার্ডের মৌলভী ওসমানের পুত্র মো. মিনহাজ উদ্দিনসহ (২৩) অজ্ঞাতনামা আরও ২-৩ জন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, মুরগির খামারের ব্যবসা করা আল মামুন তালুকদার গত ৬ সেপ্টেম্বর বাঁশখালী থেকে মুরগির খাবার কেনার পর চট্টগ্রাম নগরীর বহদ্দারহাটে আসেন। সেখানে আসার পর তাকে অজ্ঞাত একটি মোবাইল নম্বর থেকে ফোন করে বলা হয়, জসিম উদ্দিন নামের এক ব্যবসায়ী বকেয়া টাকা নেওয়ার জন্য পাঁচলাইশের বাদুরতলা একে কনভেশন হলের সামনে অবস্থান করছেন। ওইদিন বেলা সাড়ে ৩টার দিকে ব্যবসায়ী আল মামুন সেখানে গেলে অস্ত্রের ভয় দেখিয়ে জোর করে তাকে আরাকান হাউজিং সোসাইটিতে নিয়ে যাওয়া হয়।

সেখানে মামুনুর রহমান চৌধুরীর বাসার গলির ভেতরে নিয়ে ১২ তলা ভবনের ছাদের ওপর তোলা তার কাছে থাকা ১ লাখ ৭৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়। একই সাথে মোবাইল সেটটিও কেড়ে নেয়া হয়। এরপর তারা ব্যবসায়ী আল মামুনের কাছ থেকে মুক্তিপণ হিসেবে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে।

এ বিষয়ে জানার জন্য বেশ কয়েকবার কল দেওয়া হলেও অভিযুক্ত চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রহমান চৌধুরীর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

সূত্র-সময়ের আলো।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102