শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫২ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

চট্টগ্রামে কিশোর গ্যাং লিডারসহ আটক-৬ (ভিডিও)

ওয়াহিদ রুবেল:
  • প্রকাশিত সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ১২৬ বার পড়া হয়েছে

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং লিডার সোহেল প্রকাশ ধন্নাসহ ছয় সদস্যকে আটক করেছে র‌্যাব-৭ এর একটি দল। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় অস্ত্র, পাঁচ রাউন্ড গুলি ও ধারালো চাকু উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন,  পটিয়ার সাইদাইর এলাকার আবুল হাশেমের ছেলে মোঃ সোহেল(২৩) প্রকাশ ধইন্না, দ্বারক এলাকার জাফর আহম্মদের ছেলে সরোয়ার হোসেন (১৯), সাইদাইর এলাকার মো: আমির হোসনের ছেলে মোঃ মোজাম্মেল হোসেন (২১), একই এলাকার মো: আলতাজের ছেলে মোঃ মামুন করিম (২১), জাহাঙ্গীর আলমের  ছেলে শহীদুল ইসলাম সাকিব (১৮) এবং বুদপুরা এলাকার মো: জসিম উদ্দিনের ছেলে মোঃ রিয়াদ (১৮)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: নূরুল আবছারের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

তার পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী এলাকায় কতিপয় লোক অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে মহাসড়কে চলাচলরত যানবাহনে ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে ২৪ আগস্ট রাত সাড়ে দশটার দিকে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে ৬জনকে আটক করা হয়। পরবর্তীতে আটককৃতদের দেহ তল্লাশি চালিয়ে অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য এবং দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী ও পটিয়া থানা এলাকায় মহাসড়কে চলাচলরত যানবাহনে বিভিন্ন ধরণের অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ভয়ভীতি প্রদর্শনপূর্বক ডাকাতি করে আসছে। আটককৃতদের বিরুদ্ধে পটিয়া থানায় ডাকাতি ও মারামারির মামলা রয়েছে।

উল্লেখ্য যে, গত ৩০ এপ্রিল কিশোর গ্যাং ধইন্না দেশীয় অস্ত্র দ্বারা নিজাম উদ্দিন প্রকাশ মধু নামের এক যুবককে নির্মমভাবে কুপিয়ে হাতের কব্জি আলাদা করে ফেলে এবং তাকে বাঁচাতে আসা আবদুস শুক্কুর (৬৮) ও তার স্ত্রী রিজিয়া বেগম (৫৫)’দেরও কুপিয়ে গুরুতর জখম করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102