বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৬:২৯ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

চট্টগ্রামে ইয়াবাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৮ বার পড়া হয়েছে

চট্টগ্রামের শিকলবাহা এলাকা থেকে ৩৮,৬৪০ পিস ইয়াবাসহ দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ এর একটি টিম। ২২ সেপ্টেম্বর মঙ্গলবার দিবাগত রাতে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা ক্রসিংয়ে অবস্থিত হোটেল জামাল শাহ এর সামনে থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, মুন্সিগঞ্জ এলাকার লৌহজং থানার বাসুদিয়া খান বাড়ী এলাকার মৃত আকরাম আলী খানের ছেলে মোঃ হাবিবুর রহমান (৬৩) এবং কক্সবাজারের রামু উপজেলার করলিয়া মুরা এলাকার আব্দু রহিমের ছেলে আরিফ উল্লাহ (১৯)।

র‌্যাব-৭ এর সহকারি পুলিশ সুপার মু: মাহমুদুল হাসান মামুনের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭স জানতে পারে যে কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাক যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে রাত অনুমান দুইটার দিকে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা ক্রসিংয়ে অবস্থিত হোটেল জামাল শাহ এর সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্রাকের এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ট্রাকটি র‌্যাবের চেকপোস্ট এর সামনে না থামিয়ে দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে ট্রাকসহ আসামীদের আটক করে। পরে তাদের দেয়া তথ্য মতে চালকের সহযোগীর সিটের পিছনে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ইয়াবাগুলো উদ্ধার করা হয়। ইয়াবা পরিবহনের অপরাধে ট্রাকটিও জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, তারা দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে নানা রকম অভিনব কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট ক্রয়-বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে। াক্ষরিত

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102