রবিবার, ২০ জুন ২০২১, ০১:১৫ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

খুলে দেয়া হবে পর্যটন কেন্দ্র: পর্যটন প্রতিমন্ত্রী

ওয়াহিদ রুবেল:
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৭ বার পড়া হয়েছে

বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি বলেছেন, সংক্রমন রোধ করতে করোনায় বন্ধ থাকা পর্যটন এলাকাগুলো পরিস্থিতি বুঝে শিঘ্রই খোলে দেয়া হবে।

মঙ্গলবার (৮জুন) কক্সবাজার বিমানবন্দরের চলমান উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, করোনার প্রথম ধাক্কা সামলে নিয়ে পর্যটন স্পটগুলো খুলে দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছিল। কিন্তু হঠাৎ দ্বিতীয় ঢেউতে পরিস্থিতি খারাপের দিকে যাওয়ায় এ সিদ্ধান্ত পেছানো হয়েছে। এখন পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। করোনা পরিস্থিতি উন্নতি হলে খুব শীঘ্রই পর্যটন কেন্দ্র খুলে দেওয়া হবে।

কক্সবাজারের আন্তর্জাতিক বিমানবন্দরের সবকিছুই প্রায় প্রস্তুত করা হয়েছে উল্লেখ করে শীঘ্রই আন্তর্জাতিক ফ্লাইট চালু করা হবে বলেও জানান প্রতিমন্ত্রী।

এসময় বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ারভাইস মার্শাল এম. মফিদুর রহমান, পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান মোঃ হান্নান মিয়া, কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ, কক্সবাজার বিমানবন্দরের ব্যবস্থাপক সহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে মঙ্গলবার সকাল ১১টার দিকে বিমানযোগে কক্সবাজারে এসে পৌঁছান বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102