শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৯:৩৫ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

“করোনায় আক্রান্ত ইংল্যান্ড জাতীয় দলের গোলকিপার”

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ২৬ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ:

করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য এখন পর্যন্ত সেরা উপায় হলো জনসমাগম না করা। সামাজিক দূরত্ব বজায় রাখা এবং ঘরে থাকা। সেসব নিয়মের তোয়াক্কা না করে শপিং করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হলেন ইংল্যান্ড জাতীয় ফুটবল গোলকিপার অ্যারন রামসডেলে।

গত ১৮ মে রামসডেলের করোনা পরীক্ষা করা হয়েছিল। কিন্তু সেই দফায় পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। ফলে নিশ্চিন্ত মনে শপিং করতে যান তিনি। করোনাভাইরাসও তার পিছু ধাওয়া করতে থাকে। পরবর্তীতে শরীর খারাপ হলে, চিকিৎসকের শরাণাপন্ন হন তিনি। দ্বিতীয় দফার করোনা পরীক্ষায় পজিটিভ আসে রামসডেলের।

ইংলিশ ক্লাব বোর্নমাউথের গোলকিপার রামসডেলে সান স্পোর্টেকে বলেন, ‘এটা অবাক করার মতোই ব্যাপার। আমি কারও সংস্পর্শে যাইনি, কিন্তু আক্রান্ত হলাম। তাই বিষয়টা খুবই ভয়ংকর এবং দুশ্চিন্তার। আমি শপিংমলে গিয়েছিলাম। হয়তো সেখান থেকেই করোনা আমাকে আক্রমণ করেছে। প্রথমবার শুনে আমি ভয় পাই। এখন মেনে নিয়েছি, আমি করোনা আক্রান্ত।’ সূত্র-কালেরকণ্ঠ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102