শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

কক্সবাজার-রামুসহ দেশবাসীকে এমপি কমল’র ঈদ শুভেচ্ছা

নীতিশ বড়ুয়া,
  • প্রকাশিত সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৯১ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল আযহায় কক্সবাজার সদর, পৌরসভা, ঈদগাঁও, রামুসহ দেশবাসী ও প্রবাসীদের শুভেচ্ছা জানিয়েছেন, কক্সবাজার-৩(সদর-রামু) আসনের সংসদ সদস্য, তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। ঈদুল আযহার শুভেচ্ছায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি শুভেচ্ছা বার্তায় বলেন, শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয় পবিত্র ঈদুল আযহা। পবিত্র ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বৈষম্যহীন, সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।

তিনি বলেন, ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল আযহায় সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে ত্যাগের মহিমা ও শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

তবে এবারেও ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই। ‘ভাল থাকুন, সুস্থ থাকুন। ঈদ মোবারক। জয় বাংলা।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102