শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৯:২৬ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

কক্সবাজার জেলা প্রেসক্লাব গঠনকল্পে টেকনাফে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি:
  • প্রকাশিত সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৪৩ বার পড়া হয়েছে

সাংবাদিকদের নায্য অধিকার, নির্যাতিত, নীপিড়ন, রাক্ষসু সাংবাদিকদের চিহ্নিত করে প্রতিরোধ সহ নানা বিযয়ে কক্সবাজার জেলা প্রেস ক্লাব গঠনকল্পে টেকনাফে কর্মরত সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ নভেম্বর (বুধবার) দুপুরে টেকনাফ সাংবাদিক কার্যালয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) টেকনাফ শাখার সভাপতি ও টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সাঃ সম্পাদক আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযুদ্ধা কক্সবাজার জেলার প্রবীণ সাংবাদিক ও বিএমএসএফ জেলা শাখার সংগ্রামী সভাপতি ফজলুল কাদের চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা (বিএমএসএফ) এর সংগ্রামী সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল্লাহ , সাংস্কৃতিক সম্পাদক পূর্ণ বর্দন বড়ুয়া ও টেকনাফ সাংবাদিক ইউনিটির সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম সাইফী। এ সময় বক্তব্য রাখেন (বিএমএসএফ) টেকনাফ শাখার সাধারণ সম্পদক মোহাম্মদ শেখ রাসেল, যুগ্ম- সাধারণ সম্পদক নাছির উদ্দিন রাজ, সাংগঠনিক সম্পাদক ও টেকনাফ পৌর প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মোহাম্মদ আারফাত সানি, টেকনাফ সাংবাদিক ইউনিটির প্রকাশনা সম্পাদক এম আমান উল্লাহ আমান, টেকনাফ পৌর প্রেসক্লাব এর সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন মো: মামুন, (বিএমএসএফ) টেকনাফ শাখার দপ্তর সম্পাদক সাইফুদ্দিন আল মোবারক, কোষাধ্যক্ষ এম এ হাসান, আইসিটি সম্পাদক আবদুল আজিজ, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান মিজান, টেকনাফ পৌর প্রেস ক্লাবের তথ্য ও গবেষনা সম্পাদক নুরুল আালম সদস্য যথাক্রমে সাইফুল ইসলাম ও কেফায়েত উল্লাহ প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, সাংবাদিকদের কলম কোন অপশক্তি স্তব্ধ করতে পারবে না ইনশাআল্লাহ। আমার এক ফোটা রক্ত বিন্দু থাকতে আমাদের সংগঠনসহ কোন নিরপরাধ সাংবাদিকদের উপর মিথ্য মামলা ও হয়রানি করা হলে সারা বাংলাদেশে একযোগে প্রতিবাদের ঝড় উঠবে। এ ব্যাপারে তিনি সকল সাংবাদিকদেরকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। পাশাপাশি রাক্ষুসে সাংবাদিকদের চিহ্নিত করে তাদের বয়কট করা হবে।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

নির্বাচন আগামী ১১ই নভেম্বর

আপনার ভোট হউক নিলুফার ইয়াছমিনের পক্ষে
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102