সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

কক্সবাজারে ‍তিন প্রতিষ্ঠানকে সাড়ে ১৯ হাজার টাকা জরিমানা

ওয়াহিদ রুবেল:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৭ বার পড়া হয়েছে

মূল্যতালিকা না রাখার, মেয়াদউত্তীর্ণ পণ্য বিক্রির, আমদানিকারকের স্টিকারবিহীন পন্য বিক্রি করার অপরাধে তিন প্রতিষ্ঠানকে সাড়ে ১৯ হাজার টাকা জরিমানা করেছে ভ্রম্যমান আদালত।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে কক্সবাজার শহরের কলাতলি এলাকায় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ ইমরান হোসাইনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজারের নিজস্ব ম্যাসেঞ্জার গ্রুপে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কলাতলী বীচ পয়েন্ট এলাকার সাগরিকা শুটকি বিতানকে মূল্যতালিকা না রাখার অপরাধে ২ হাজার টাক, সী-বীচ কুলিং কর্ণারকে মেয়াদউত্তীর্ণ পণ্য বিক্রির জন্য প্রদর্শন এবং আমদানিকারকের স্টিকারবিহীন পন্য বিক্রি করার অপরাধে ১২ হাজার  ৫’শত  এবং তন্নী স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় কলাতলী বীচ পয়েন্ট এলাকার বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠান পরিদর্শন করে ব্যবসায়িদের মাঝে ভোক্তা অধিকার আইন সম্পর্কে প্রচারনা করা হয়। অভিযানকালে ব্যাবসায়িদের স্বাস্থ্যবিধি মেনে চলা, মূল্য বেশি না রাখা, অমুমোদনবিহীন পন্য বিক্রি না করার পরামর্শ দেওয়া হয়।

অভিযানে সার্বিক নিরাপত্তা প্রদান করেন এপিবিএন-১৪ এর এক দল চৌকস সদস্য। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ ইমরান হোসাইন।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102