সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

কক্সবাজারে প্রাক্তন ছাত্র পরিষদের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭১ বার পড়া হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে উঠে এসেছে। সারাদেশের ন্যায় কক্সবাজার জেলায় অভূতপূর্ব উন্নয়ন ও বড় বড় মেগা প্রকল্প বাস্তুবায়ন হতে যাচ্ছে। ইতিমধ্যে কক্সবাজার মেডিকেল কলেজ, আন্তর্জাতিক মানের বিমানবন্দর, আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রাম থেকে ঘুমধুম রেললাইন প্রকল্প, মহেশখালী গভীর সমুদ্র বন্দর, মহেশখালী মাতারবাড়ী তাপ ও বিদ্যুৎ কেন্দ্র, টেকনাফ সাবরাং এক্সক্লুসিভ টুরিস্ট জোন, খুরুশকুল আশ্রয়ন প্রকল্পসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ চলমান রয়েছে ।

এই উন্নয়ন গুলােকে সাধারণ মানুষের কাছে তথা পর্যটন নগরী কক্সবাজার থেকে সারা বিশ্বে তুলে ধরতে আমরা দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ ।

কক্সবাজারে প্রাক্তন ছাত্র পরিষদের ব্যানারে ‘প্রাক্তন ছাত্র পরিষদের মিলনমেলা ২০২১’ সফল করার লক্ষ্যে বুধবার (১৭ ফেব্রুয়ারী) বিকাল ৩ টায় জেলা আওয়ামিলীগ কার্যালয়ে এক সংবাদ বক্তারা এসব কথা বলেছেন।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, মহান স্বাধীনতার পরবর্তী সময়কাল থেকে যারা শুধুমাত্র বঙ্গবন্ধুর ও দেশরত্ন শেখ হাসিনার অবিচল নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার কমিটিতে দায়িত্ব পালন করেছে তাদেরকে নিয়ে প্রাক্তন ছাত্রলীগ পরিষদ গঠিত হয়েছে। আগামী ১৯ ফেব্রুয়ারী সংগঠনের মিলনমেলা অনুষ্ঠিত হবে বলে জানানো হয়।

কক্সবাজার জেলা শাখার সাবেক নেতৃবৃন্দ বলেন, দেশরত্ন শেখ হাসিনার দুঃসময়ে বিশ্বস্ত ভ্যানগার্ড হয়ে অতীতের মতো ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবাে।

এ সময় বক্তব্য রাখেন, প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রনেতা এড. ফরিদুল আলম, আবু তালেব, প্রিয়তোষ শর্মা চন্দন, ইউনুচ বাঙ্গালী, হেলাল উদ্দিন কবির, উজ্জল কর, কাজী শামীম আহমেদ, ফরহাদ ইকবালসহ অন্যন্যরা।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102