শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:৩৮ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

কক্সবাজারে নগদ ২৭ লাখ টাকা ও ৮০ পিস ইয়াবাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০৪ বার পড়া হয়েছে

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা সরকারি কলেজ গেট এলাকা থেকে ৮০ হাজার ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। এর মধ্যে একজন রোহিঙ্গা যুবক।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ভোরে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- উখিয়ার কুতুপালং ২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মৃত কলিম উল্লাহর ছেলে নাজমুল হুদা (৩০) ও রামু থানার চেইন্দা খনদকারপাড়ার ছলিম উল্লাহ মেম্বারের ছেলে মো. শরিফ (৪২)।

র‌্যাব-১৫-এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, মোটরসাইকেলযোগে চট্টগ্রামে ইয়াবা পাচার করছে দুই ব্যক্তি এমন সংবাদের ভিত্তিতে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের কক্সবাজার সরকারি কলেজ এলাকায় চেকপোস্ট বসানো হয়। এ সময় মোটরসাইকেলে দুই ব্যক্তি ঘটনাস্থলে আসে। র‌্যাব দেখে মোটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে তারা। ধাওয়া দিয়ে তাদের ধরা হয়। এর মধ্যে একজন রোহিঙ্গা অপরজন বাংলাদেশি। এ সময় তাদের সঙ্গে থাকা ট্রলি ব্যাগ ও কাপড়ের ব্যাগ তল্লাশি করে ৮০ হাজার ইয়াবা পাওয়া যায়। সেই সঙ্গে তাদের কাছ থেকে ইয়াবা বিক্রির ২৭ লাখ সাত হাজার টাকা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার সদর থানা পুলিশের ওসি মাসুম খান বলেন, ইয়াবাসহ গ্রেফতার দুইজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102