মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:২২ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

কক্সবাজারে  ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর সলিল সমাধি

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৬৭ বার পড়া হয়েছে

কক্সবাজার বেড়াতে এসে সৈকতে গোসল করতে নেমে সলিল সমাধি হয়েছে ঢাকা ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাতিন ইতমাম মাহমুদ (২৫)। শুক্রবার (৩ অক্টোবর) বিকেলে সৈকতের সুগন্ধা পয়েন্টে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

ফাতিন রাজধানী মিরপুর-১ এর বাসিন্দা মাহমুদুর রহমানের ছেলে এবং ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের ৮ম সেমিস্টারে অধ্যয়নরত ছিল।

সূত্র জানায়, ফাতিন, কবির, রায়হান, শিবলী ও শরীফুল হাসানসহ একদল বন্ধু ঢাকা থেকে কক্সবাজার বেড়াতে এসে শুক্রবার ভোরে পৌঁছেন। কলাতলীর টাইড ওয়ার্টার নামে এক হোটেলে উঠেন তারা। দুপুরে সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসল করতে যায় ৫ বন্ধু। গোসলের এক ফাঁকে চোরাবালিতে আটকে যায় ফাতিন। তাকে ডুবতে দেখে আরেক বন্ধু রায়হান বাঁচানোর আপ্রাণ চেষ্টা করে। কিন্তু রায়হানের হাত ফসকে সাগরের অতল গহ্বরে হারিয়ে যায় ফাতিন। মিনিটে দশক পর ফাতিনের নিথর দেহ পানিতে ভেসে উঠে। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসময় কান্নায় ভেঙে পড়েন তার বন্ধুরা।

সদর থানার ওসি শেখ মুনির উল গীয়াস ঘটনার সত্যতার নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102