সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩১ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

কক্সবাজারে আরো দুই দালাল আটক

ওয়াহিদ রুবেল:
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৩৬৪ বার পড়া হয়েছে

কক্সবাজারে ভূমি অধিগ্রহণ শাখার সার্ভেয়ার ওয়াসিম ঘুষের টাকাসহ আটকের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরো দুইজন দালালকে আটক করেছে র‌্যাব-১৫ এর একটি টিম। গতকাল সোমবার (৩ আগস্ট) সাড়ে বারোটার দিকে ভূমি অধিগ্রহণ শাখা ও তাদের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে খালি ব্যাংক চেক ও গুরুত্বপূর্ণ কাগজ উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১৫ এর পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া যায়।

আটককৃত আসামীরা হলেন, কক্সবাজার শহরের পেশকারপাড়া এলাকার সিদ্দিক উল্লাহর ছেলে মোঃ সালাউদ্দিন এবং রোমালিয়াছড়া এলাকার শাহ আলমের ছেলে মোঃ কামরুদ্দিন।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক( মিডিয়া) এ এস পি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কক্সবাজার ভুমি অধিগ্রহণ শাখার সার্ভেয়ার ওয়াসিম ঘুষের টাকাসহ আটকের ঘটনার তদন্তে ২ জন দালালের সম্পৃক্ততা পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি দল দুদকের উপ-সহকারী পরিচালক মোঃ শরিফ উদ্দিনের সহায়তায় কক্সবাজার ভুমি অধিগ্রহণ শাখায় ও তাদের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় বাড়ি ও অফিসে তল্লাশি চালিয়ে বিপুল পরিমান ব্যাংকের খালি চেক, বিভিন্ন আবেদনপত্র এবং গুরুত্বপূর্ণ নথিপত্র জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামীদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102