রবিবার, ২০ জুন ২০২১, ১২:৫১ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

কক্সবাজারে আইনজীবী ছিনতাইয়ের ঘটনায় আটক-২

ওয়াহিদ রুবেল:
  • প্রকাশিত সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২১৫ বার পড়া হয়েছে

কক্সবাজার শহরের পাহাড়তলী এলাকায় আইনজীবী পারভিন সুলতানা ছিনতাইয়ের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। আজ শনিবার (৫ জুন) সকালে পাহাড়তলী এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন মো. শাহীন ও পেঠান। পেঠান শহরের ইছুলেরঘোনা এলাকার মাসুদের ছেলে। আর শাহিন পাহাড়তলী রহমানিয়া মাদ্রাসাসংলগ্ন খুনির মাঠ এলাকার শহিদ উল্লাহর ছেলে।

মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনির উল গিয়াস তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আইনজীবী ছিনতাইয়ের ঘটনার পর থেকে ছিনতাকারীদের ধরতে কাজ করছে পুলিশ। আজ শনিবার গোপন তথ্যের ভিত্তিতে তাদের আটক করা হয়।

থানায় এনে জিজ্ঞাসাবাদ করে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের সহযোগি অন্যদের পরিচয় শনাক্ত করা হচ্ছে। একই সঙ্গে ছিনতাই হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

গত ২ জুন সকাল সাড়ে ছয়টার দিকে ছিনতাইয়ের শিকার হন আইনজীবী পারভিন সুলতানা। তিনি পাহাড়তলীর বাসা থেকে হেঁটে শহরের প্রধান সড়কের দিকে যাচ্ছিলেন। পথে ছিনতাইকারীর কবলে পড়েন এ আইনজীবী।

এ ঘটনায় করা মামলায় তিনি অভিযোগ করেন, দুর্বৃত্তরা তাঁর দুটো ব্যাগ ছিনিয়ে নেন। ব্যাগে ছিল দুটো মুঠোফোন সেট, একটি পাওয়ার ব্যাংক, নগদ ৩৯ হাজার টাকা ও দুটি ডায়েরি। এ ছাড়া তাঁর গলায় থাকা সোনার চেইন ও সোনার আংটিও ছিনিয়ে নেন তাঁরা।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102