শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

কউক’র নব নির্মিত ভবনে দাপ্তরিক কাজের উদ্বোধন দোয়া মাহফিল অনুষ্ঠিত

ওয়াহিদ রুবেলঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৭৩ বার পড়া হয়েছে

কক্সবাজার উন্নযন কর্তৃপক্ষের (কউক) এর নব নির্মিত অফিস ভবনে দাপ্তরিক কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুর দেড়টায় উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ।

কউক’র নব নির্মিত ভবনের মাল্টিপারপাস হলরুমে অনুষ্ঠিত দোয়া মাহফিলে উদ্বোধনী বক্তব্য রাখেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের (কউক) চেয়ারম্যান লেঃ কর্ণেল অবঃ ফোরকান আহমেদ।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ধীরে ধীরে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো বাস্তবায়ন করছেন। দেশী বিদেশি নানা ষড়যন্ত্র মোকাবেলা করে বঙ্গবন্ধু তনয়া বাংলাদেশকে আজ উন্নয়নের মহা সড়কে নিয়ে এসেছেন। একই সাথে দেশে আইনের শাসনও প্রতিষ্টা করেছেন।

তিনি বলেন, কক্সবাজারকে পরিকল্পিতভাবে সাজাতে প্রধানমন্ত্রী ‘কউক’ প্রতিষ্ঠা করেছেন। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ আর মন্ত্রী, প্রতিমন্ত্রী সচিবসহ সংশ্লিষ্টদের আন্তরিকতায় দ্রুত সময়ের মধ্যে নিজস্ব ভবনে আমরা দাপ্তরিক কাজ করতে পারছি। এ জন্য আমি প্রধানমন্ত্রীসহ সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরো বলেন, ভবনের পরিপূর্ণ কাজ শেষ হলে এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যে লক্ষ্য নিয়ে প্রধানমন্ত্রী কউক প্রতিষ্ঠা করেছেন, আমরা সে স্বপ্নকে বাস্তবে রুপ দিতে চাই।

কউক সচিব আবু জাফর মোঃ রাশেদের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, কক্সবাজার সদর রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী, জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

দোয়া পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ আবু ইউছুফ।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

নির্বাচন আগামী ১১ই নভেম্বর

আপনার ভোট হউক নিলুফার ইয়াছমিনের পক্ষে
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102