মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:১২ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

একই জেলে রয়েছেন রিয়া-ইন্দ্রানি

ডেস্ক নিউজ:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

আবার জামিনের আবেদন করলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। আজ সেই আবেদনের শুনানি হবে।

সুশান্তকে মাদকের জোগান দেওয়ার অভিযোগে রিয়াকে গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল বুরো (এনসিবি)। কালই এক বার জামিনের আবেদন করেছিলেন রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে।

সেই আবেদন খারিজ করে ২২ সেপ্টেম্বর পর্যন্ত তাঁকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠান দায়রা আদালতের বিচারক। গতকাল রিয়াকে ফের ‘নির্দোষ’ দাবি করে জামিনের আবেদন করেন মানশিন্ডে। আবেদনে বলা হয়েছে, ‘‘রিয়া কোনও অপরাধ করেননি। তাঁকে মিথ্যা ফাঁসানো হয়েছে।’

পরশু রাতটা দক্ষিণ মুম্বাইয়ে এনসিবি-র দপ্তরেই ছিলেন রিয়া। গতকাল সকাল সওয়া দশটা নাগাদ সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় বাইকুল্লা জেলে। মুম্বাইয়ের এটিই একমাত্র নারীদের জন্য জেল। এই জেলেই রয়েছেন শিনা বরা হত্যাকাণ্ডে অভিযুক্ত ইন্দ্রানী মুখোপাধ্যায় ও ভীমা-কোরেগাঁও মামলার অন্যতম অভিযুক্ত সমাজকর্মী সুধা ভরদ্বাজ। আনন্দবাজার/কালেরকণ্ঠ

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102