শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

উখিয়ায় গাঁজাসহ ৩ রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রেজিস্ট্রার ক্যাম্পে অভিযান চালিয়ে ৩ রোহিঙ্গাকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে গাঁজা। বুধবার ভোররাতে ১৪ এপিবিএন’র সদস্যরা এ অভিযান পরিচালনা করে।

আটককৃতরা হলেন, রেজিস্ট্রাড ক্যাম্পের ব্লক-সি এর ৮০ নং শেডের ৪ নং রুমের বাসিন্দা এমআরসি নং ০০২১৩ মো: রফিকের ছেলে মো:সাইফুল ইসলাম (২২), এফ ব্লকের ৩৫ নং শেডের বাসিন্দা (এমআরসি নং ৩৮১৭২) মৃত সৈয়দুল আমিনের ছেলে নূর মোহাম্মদ (১৯) এবং ই-ব্লকের ২২ নং শেডের বাসিন্দা (এমআরসি নং ৩৪৩৩৫) নবী হোসনের ছেলে মোহাম্মদ সেলিম (৪৭)।

মঙ্গলবার (১৪ সেপ্টম্বর) রাত অনুমান সাড়ে তিনটার দিকে ১৪ এপিবিএন এর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কুতুপালং ক্যাম্প পুলিশ অভিযান পরিচালনা করে কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের ব্লক-এফ এর ৩৫ নং শেড’র ৪ নং রুম এবং ব্লক-ই, শেড-২২, রুম-১ ও ২ নাম্বর ঘর থেকে এসব মাদক উদ্ধার করা হয়। মাদক রাখার অভিযোগে তাদের আটক করা হয়। এসময় তাদের ঘরে রাখা পলিথিনের মধ্যে ৬০ পুড়িয়া গাঁজাসহ আরো ৬০ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির ১৩৮০ টাকা উদ্ধার করে। পরে তাদের দেয়া তথ্য মতে মোহাম্মদ সেলিম এর বসতঘর হতে কসটেপে মোড়ানো প্যাকেটসহ ৪ কেজি ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় ।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত গাঁজা এর বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয়।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102