শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০২:৩৬ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদের মাস্টারের বক্তব্য

প্রেস বিজ্ঞপ্তি:
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ৭২৯ বার পড়া হয়েছে

গত ৩০জুন বে বেঙ্গল নামে একটি অনলাইন পত্রিকায় ‘পাউবোর জমি দখল করে সাবেক চেয়ারম্যানের জমিদারি’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। সংবাদে আমার খতিয়নভুক্ত জায়গাকে পানি উন্নয়ন বোর্ডের জায়গা বলে প্রচার করে আমাকে দখলদার বানানো হয়। যা আকাশ কুসুম কল্পনা। মূলত এখানে সাংবাদিকতার অজ্ঞতা ফুটে উঠেছে। প্রতিবেদক কাকে খুশি করতে উদ্ভট গল্প সাজিয়েছে তা আমার বোধগম্য হয়নি।পুরা সংবাদ জুড়ে মনগড়া কাল্পনিক মিথ্যা সংবাদ পরিবেশিত করা হয়েছে।

প্রতিবেদনে দাবি করা হয়েছে আমি চেয়ারম্যান থাকাকালীন জায়গাটি দখল করেছি ইত্যাদি।

বিষয়টি আমার নজরে আসলে আমি গত ২ জুন প্রতিবেদক শাহিদ মোস্তাফা শাহিদ, বে বেঙ্গল সম্পাদক ওসমান সরওয়ার ডিপু,এবং এমডি শাহেদ নামে একটি ফেইসবুক থেকে অপপ্রচারের কারনে শাহেদের জন্য তথ্যপ্রযুক্তি আইনে এজহাজার দায়ের করি। যা এখন তদন্তাধীন রয়েছে। তারা ভূঁয়া মানহানিকর সংবাদদে কোন প্রকার তথ্য প্রমাণ দিতে ব্যর্থ হবে এমন ভয়ে আমার নামে (আব্দুল কাদের) ৬জুন একটি ভূঁয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলে। সেখান থেকে কাল্পনিক কিছু লেখা প্রচার করা হয়।

তথ্য প্রযুক্তির যুগে কে বা কারা এসব অপকর্ম চালাচ্ছে তা সহজেই অনুমেয়। আইন শৃঙ্খলা বাহিনীর বিজ্ঞ সদস্যরা সহজেই তাদের চিহ্নিত করতে পারে। আমার এজাহারে অভিযুক্তদের গুম করা হবে হত্যা করা হবে এমন জঘণ্য কাজের কথা এবং কুরুচিপূর্ণ ভাষায় গালিগালাজ করে একটি পোস্ট করা হয়। যা খুবই নিন্দনীয় এবং আইনগত মারাত্মক অপরাধ। আমি দৃঢ়ভাবে বলতে চাই বাংলাদেশের প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধাশীল, তাই আমি আইনের আশ্রয় নিয়েছে।

আব্দুল কাদের নামের হুমকি দিয়ে পোস্ট করা আইডিটা আমার নয়। এটি পরিকল্পিত ভাবে একটি কুচক্রী মহল তাদের অপকর্ম ঢাকতে এ আইডিটা ব্যবহার করছে। এ বিষয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। পাশাপাশি এই ভুয়া আইডির মালিককে শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি। আমি এই ফেসবুক আইডি টা’র বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেব।

প্রতিবাদকারী
আব্দুল কাদের মাস্টার, সাবেক চেয়ারম্যান ইসলামপুর ইউনিয়ন।‍

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102