শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১২:১৯ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

আমি ভুল করিনি-মেসি

ডেস্ক নিউজ:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে

সেই ছোট থেকে এক ক্লাবে। বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক লিওনেল মেসির। প্রাণের ক্লাবকে কিছুতেই ছেড়ে আসতে চাননি। কিন্তু আর্থিক সংকটের অজুহাতে আর্জেন্টাইন খুদেরাজকে বিদায় করে দিয়েছে বার্সাই।

এতদিনের সম্পর্ক, মেসির কষ্ট হওয়াই স্বাভাবিক। বার্সার শেষ সংবাদ সম্মেলনে তার অঝোর কান্নাই বলে দিচ্ছিল সব। বার্সার সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) লুফে নেয় গ্রহের সেরা ফুটবলারকে।

তবে প্যারিসে মানিয়ে নিতে একটু যেন কষ্টই হচ্ছে মেসির। এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলে করেছেন মাত্র একটি গোল। তার নামের সঙ্গে যেটি একদমই যায় না। মেসি কি ভুল ঠিকানা বেছে নিলেন? তার কি এখন আফসোস হচ্ছে?

পিএসজিতে যোগ দেওয়ার পর প্রথমবারের মতো মেসি বিস্তারিত কথা বলেছেন একটি ফ্রান্স ফুটবল ম্যাগাজিনে। সে সাক্ষাৎকারে এই ফুটবল সুপাারস্টার জানিয়েছেন, যে সিদ্ধান্ত নিয়েছেন, তার কোনো আফসোস নেই।

মেসির বিস্তারিত সাক্ষাৎকারটি প্রকাশ হবে আগামী ৯ অক্টোবর। তার আগে ওই সাক্ষাৎকারের সবচেয়ে গুরুত্বপূর্ণ বাক্যটি নিয়ে প্রচ্ছদ করেছে ফরাসি ম্যাগাজিনটি। যেখানে মেসির বক্তব্য লিখা হয়েছে, ‘আমি পিএসজিতে এসে কোনো ভুল করিনি।’

এদিকে মেসিকে হারিয়ে রীতিমত ধুঁকছে বার্সেলোনা। দলটির কোচ রোনাল্ড কোম্যানকে প্রায় প্রতি সংবাদ সম্মেলনেই একটি প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে-মেসির অভাব কতটা অনুভব করছেন?

গত সপ্তাহে এই ধরনের এক প্রশ্ন শুনে তো খেপেই গিয়েছিলেন কোম্যান। ক্যারিয়ারের সবচেয়ে বাজে মুহূর্ত নিয়ে বলতে গিয়ে কোম্যানের ক্ষুব্ধ প্রতিক্রিয়া, ‘লিওনেল মেসির চলে যাওয়া সবচেয়ে বাজে মুহূর্ত। আমার কাছে টাকার বস্তা থাকলে মেসি এখানেই থাকতো এবং আরও কিছু ফুটবলারকে নিয়ে আসতাম।’

সূত্র-জাগোনিউজ

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102