বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৬:০৭ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

অনশনে থাকা ছাত্রীর পাশে ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন

ডেস্ক নিউজ:
  • প্রকাশিত সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৯ বার পড়া হয়েছে

ধর্ষণে সহযোগিতায় অভিযুক্ত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরসহ আরও পাঁচ জনের গ্রেফতারের দাবিতে আমরণ অনশনে বসা সেই ছাত্রীর সঙ্গে গত ২৪ ঘণ্টায় সংহতি জানিয়েছেন কয়েকটি ছাত্র সংগঠন।

শুক্রবার (১০ অক্টোবর) রাত পর্যন্ত অভিযোগকারী ছাত্রীর সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে ছাত্রলীগ, ছাত্র ইউনিয়ন, ঢাবি শিক্ষার্থীদের প্ল্যাটফর্ম স্বতন্ত্রজোট, ঢাকা বিশ্ববিদ্যালয় নাট্যসংসদ। এরআগে বৃহস্পতিবার (৯ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে আমরণ অনশনে বসে ওই ছাত্রী।

সরেজমিনে দেখা গেছে, ওই ছাত্রীর সঙ্গে কয়েকজন ছাত্রী অবস্থান করছেন। রাত সাড়ে ৮টার দিকে যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার তাকে দেখতে আসেন।ওই ছাত্রী বলেন, ‘অনশনের কারণে শারীরিকভাবে কিছুটা দুর্বল হয়ে পড়েছি। কথা বলতে কষ্ট হচ্ছে। কিন্তু আসামিরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশন ভাঙবো না। আমার সঙ্গে যা হয়েছে, তা যেন অন্য কারও সঙ্গে না হয়।’

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘হাসপাতালে গিয়ে চিকিৎসা নেওয়ার মতো এখনও পরিস্থিতি হয়নি।’

প্রসঙ্গত, ওই ছাত্রী গত ২০ সেপ্টেম্বর লালবাগ থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেন। এরপর গত ২১ সেপ্টেম্বর বাদী কোতয়ালী থানায় একই অভিযোগে আরেকটি মামলা করেন। সুত্র-বাংলাটিবিউন

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102