রবিবার, ২০ জুন ২০২১, ০১:৫৪ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

অক্টোবরেই বিয়ে করেছেন নেহা

ডেস্ক নিউজ:
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ১৭০ বার পড়া হয়েছে

অক্টোবরেই বিয়ে করেছেন নেহা কক্কর। রোহনপ্রীত সিংয়ের সঙ্গে দিল্লির গুরুদ্বারে বিয়ে সারেন বলিউডের রিমেক কুইন। নেহার সঙ্গে রোহনের বিয়ের খবর ছড়াতেই তুমুল আলোচনা শুরু হয়ে যায়। দিল্লির গুরুদ্বারে বিয়ের পর, ২ বার বসে নেহুপ্রীতের রিসেপশনের আসর।

বিয়ের পর প্রথমে দিল্লি এবং পরে পাঞ্জাবে বসে নেহার রিসেপশনের আসর।পাঞ্জাবে দ্বিতীয় দফার রিসেপশনের পর মুম্বাইতে ফিরে আসেন নেহা-রোহন। মুম্বাইতে ফেরার পর দুবাইতে পাড়ি দেন এই জুটি। দুবাইতে প্রায় ১৫ দিনের হানিমুনের অবসর কাটিয়ে ফের কাজে ফিরেছেন নেহা কক্কর।

ভারতীয় গণোমাধ্যম জি নিউজের বাংলা সংস্করণ জানাচ্ছে, মধুচন্দ্রিমা সেরে মুম্বাইতে ফেরার পর এবার নেহা-রোহনের একটি ছবি ভাইরাল হয়। যেখানে নেহার বেবি বাম্প চোখে পড়ে। নেহা-রোহনের একসঙ্গে ওই ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। নেহা কি অন্তঃসত্ত্বা? বিয়ের ২ মাসের মধ্যেই এবার প্রথম সন্তান গর্ভে এলো বলিউডের জনপ্রিয় গায়িকার? নেহার ছবি প্রকাশ্যে আসতেই এমনই সব প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও নেহা বা রোহন এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি।

নেহা-রোহনের ছবি প্রকাশ্যে আসতেই যখন গায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে বিনোদন পাতা সরগরম হয়ে উঠেছে, সেই সময় গায়িকা বলেন, এবার থেকে খেয়াল রাখো। যা শুনে রোহন বলেন, অবশ্যই এবার থেকে নেহুর খেয়াল বেশি করে রাখবেন।

বিয়ের পর নেহা মা হচ্ছেন কিনা, সে বিষয়ে গায়িকা কোনও মন্তব্য না করলেও, ছবিতে তাঁর খুশিতে উচ্ছ্বল মুখ চোখ এড়ায়নি অনুরাগীদের। জিনিউজ/কালেরকণ্ঠ

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102