নির্বাচনের বছরে পঞ্চগড় বিএনপির চার হাজার নেতা-কর্মী আওয়ামীলীগে

নির্বাচনের বছরে পঞ্চগড় বিএনপির চার হাজার নেতা-কর্মী আওয়ামীলীগে

ভাগ

ডেক্স নিউজ:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-২ আসনে বিএনপি পদপ্রার্থী হিসেবে হামিদুর রহমানের নাম ঘোষণা করা হয়েছে। কিন্তু তিনি যাদের নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা চালাবেন, তাদের অনেককেই খুঁজে পাওয়া যাচ্ছে না।

এই বছর ফেব্রুয়ারী মাসে পঞ্চগড়ের বোদা উপজেলায় বিএনপি-জাগপাসহ বিভিন্ন দলের দুই হাজার ৩৪১ জন নেতাকর্মী ও সমর্থক আওয়ামী লীগে যোগদান করেছিলেন।গত জুলাই মাসে পঞ্চগড়ের বোদা উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিএনপির অন্তত ২০০ জন নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।সর্বশেষ নভেম্বর মাসে আরো ২৫০ নেতা কর্মী বিএনপি ছেড়ে আওয়ামীলীগে যোগদান করলে বিএনপি কার্যত অস্তিত্বহীন হয়ে পড়ে এখানে।

বোদা ওষুধ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফিরোজ আলম চৌধুরী, ভেষজ চিকিৎসক শওকত আলী, জাগপা নেতা শাহাদৎ হোসেন প্রধান ও জুয়েল কবীরের নেতৃত্বে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি ও পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন ফুল দিয়ে যোগদানকারীদের স্বাগত জানান।

স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বলছেন, সাকোয়া ইউনিয়ন বিএনপি সদস্য দন্ত চিকিৎসক সাইদুর রহমানের সঙ্গে অন্তত চার হাজার জন নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। পঞ্চগড়-২ ( বোদা-দেবীগঞ্জ) আসনের সংসদ সদস্য ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বিএনপি নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করে নেন।

নুরুল ইসলাম সুজন সভাস্থলে যাওয়ার আগেই আওয়ামী লীগে যোগদানকারী ও দলের অন্য নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং বাদ্যযন্ত্র বাজিয়ে তাকে সংবর্ধনা দেন। গ্রামবাসীদের সঙ্গে প্রায় এক কিলোমিটার রাস্তা হেঁটে সভাস্থলে যান সংসদ সদস্য।

সাকোয়া ইউনিয়ন বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করা দন্ত চিকিৎসক সাইদুর রহমান অনুষ্ঠানে বলেন, আওয়ামী লীগের উন্নয়ন দেখেই তার সঙ্গে বিএনপির চার হাজার নেতাকর্মী দল পরিবর্তন করেছেন। তাদের লক্ষ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।

নির্বাচনের বছরে হাজার হাজার বিএনপি নেতা কর্মীর আওয়ামীলীগে দলে দলে যোগদানের ফলে বিএনপিতে যে শূন্যতা তৈরী হয়েছে সে ব্যপারে নিজের অসহায়ত্ব লুকাননি সাকোয়া ইউনিয়ন বিএনপির সভাপতি জালাল প্রধান। তিনি জানান ‘কেন্দ্রীয় নেতাদের একের পর এক ভুলের খেসারত দিতে হচ্ছে পঞ্চগড় বিএনপিকে’। সূত্র-বাংলা আমার

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ