শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

পুলিশের উপ-পরিদর্শক পদে ঈদগাঁওর ৪ মেধাবী শিক্ষার্থী

পুলিশের উপ-পরিদর্শক পদে ঈদগাঁওর ৪ মেধাবী শিক্ষার্থী

অনলাইন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক,ঈদগাঁও

বাংলাদেশ পুলিশের ২০১৮ সালের বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের লক্ষ্যে অনুষ্ঠিত লিখিত, অ্যাপটিটিউট পরীক্ষার ও মৌখিক পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশিত হয়েছে। ২২ অক্টোবর পুলিশ হেড কোয়ার্টার্সের এআইজি (রিক্রুটমেন্ট অ্যান্ড ক্যারিয়ার প্ল্যানিং-১) তামান্না ইয়াসমীন স্বাক্ষরিত এ ফলাফলটি প্রকাশ করা হয়।

এতে চূড়ান্তভাবে দুই হাজার জন প্রার্থীকে সিলেকশন বোর্ড সাময়িকভাবে সুপারিশ করা হয়েছে। এ সুপারিশে কক্সবাজার সদরের বৃহত্তর ঈদগাঁওর চার জন মেধাবী শিক্ষার্থীর নাম উঠে এসেছে। যথাক্রমে তারা হলেন,ঈদগাঁওর উত্তর মাইজ পাড়া এলাকার মোজাফফর আহমদের ছেলে ইরফান উদ্দীন (তিনি ২০০৭ সালে ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি,২০০৯ সালে ঈদগাহ্ ফরিদ আহমদ কলেজ থেকে এইচএসসি ও ঢাকা কলেজ থেকে মাস্টার্স করেন পাশ করেন), জালালাবাদের পূর্ব মিয়াজী পাড়ার নুরুল আমিনের ছেলে মুজিবুল হক সাগর,বিএসসি,এমএসসি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। পোকখালী গোমাতলীর আবদুস সালামের ছেলে  রফিকুল ইসলাম (তিনি গোমাতলী আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ২০০৭ সালে এসএসসি, কক্সবাজার সরকারী কলেজ থেকে ২০০৯ সালে এইচএসসি, জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাশ করেন), ইসলামাবাদের ইউছুপেরখীলের নুরুল ইসলাম সওদাগরের পুত্র শাহাজাহান ।

এদিকে এসআই (নিরস্ত্র) পদে সুপারিশ প্রাপ্ত হওয়ার খবর প্রকাশ হওয়ার পর পরেই তাদের বন্ধুমহল,আত্মীয় স্বজন ও এলাকাবাসী তাদেরকে অভিনন্দন জানিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক জুড়েই অভিনন্দন ও শুভেচ্ছা বার্তার হিড়িক পড়েছে তাদেরকে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM