উখিয়ায় কথিত বন্দুকযুদ্ধে নিহত -২, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

উখিয়ায় কথিত বন্দুকযুদ্ধে নিহত -২, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

ভাগ

ওয়াহিদ রুবেলঃ
উখিয়া উপজেলার মরিচ্যা বাজার এলাকায় র‍্যাবের তল্লাশি চৌকিতে মাদক ব্যবসায়ীদের সাথে কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।  এতে ২ ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। উদ্ধার করা হয়েছে অস্ত্র ও ইয়াবা।
সোমবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটায় এ ঘটনা ঘটে।
ঘটনায় নিহতরা হলেন- চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার মোঃ শাহ অালমের পুত্র আব্দুস সামাদ (২৭) যশোর অভয়নগর উপজেলার নাজমুল সর্দারের পুত্র আবু হানিফ (৩০)।
র‍্যাব -৭ কক্সবাজারের ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, চট্টগ্রামগামী একটি ট্রাক মরিচ্যা আমাদের চেকপোস্টের সামনে আসলে তা চেক করার জন্য সংকেত দেয়া হয়। সাথে সাথে ট্রাক থেকে র‍্যাবকে উদ্দেশ্য করে গুলি করা হয়। র‍্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। আধা ঘন্টা সময় ধরে থেমে থেমে গুলি বিনিময় হয়।  পরে ঘটনাস্থল থেকে  দু’ জনের রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়। ওই ট্রাকে বিপুল ইয়াবা ছিলো বলে গোয়েন্দা তথ্য ছিলো।
তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে পরে তল্লাসি চালিয়ে ১ লক্ষ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া তাদের ব্যবহৃত একটি ৭.৬৫ বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, আট রাউন্ড গুলি ও আট রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়। জব্দ করা হয়েছে ট্রাকটিও।
উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, নিহত দুজন পেশাদার ইয়াবা ব্যবসায়ী । তাদের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ