কক্সবাজারে শ্যামলী বাসের ধাক্কায় রিক্সাচালক নিহত

কক্সবাজারে শ্যামলী বাসের ধাক্কায় রিক্সাচালক নিহত

ভাগ

বিশেষ প্রতিবেদক:

কক্সবাজারের সদর উপজেলার ইসলামাবাদ খোদাইবাড়ী এলাকায় শ্যামলী বাসের ধাক্কায় ধলা মিয়া (৩৫) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। এসময় রিকশার যাত্রী এক স্কুলছাত্র আহত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত ধলা মিয়া ইসলামপুর ইউনিয়নের ভিলেজারপাড়ার মুসলিম মিয়ার ছেলে আর আহত রিকশার যাত্রী আসাদ নেওয়াজ (৯) খোদাইবাড়ি এলাকার শাহিন কোম্পানি ছেলে ও ঈদগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র। তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, প্রতিদিনের মতো রিকশা চালক ধলা মিয়া স্কুলছাত্র আসাদকে বাজারস্ত স্কুলে পৌঁছে দিতে বাসা থেকে বেরিয়ে মহাসড়ক হয়ে যাচ্ছিল। এ সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের বাসটি রিকশাকে সজোরে ধাক্কা দিলে রিকশাটি দুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলে চালক ধলা মিয়া নিহত হন। ঘটনার পরপরই বাসটি পালিয়ে যায়। এটি দেখে স্থানীয়রা ডুলহাজারা মালুমঘাট হাইওয়ে পুলিশকে বিষয়টি অবহিত করলে পুলিশ গাড়িটি জব্দ করে।

স্থানীয় ইউপি সদস্য সাহাব উদ্দীন জানান, বিষয়টি খুবই মর্মান্তিক। তবে রাস্তার দুধারে বসবাসকারীদের হাইওয়ে ছাড়া যাতায়তে বিকল্প পথ না থাকায় প্রায় দুর্ঘটনার শিকার হচ্ছে স্থানীয় অধিবাসীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আলমগীর হোসেন জানান, ঘাতক গাড়িটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ