সুমন বাবুর মায়ের মৃত্যুতে সাংবাদিক নেতৃবন্দের শোক

সুমন বাবুর মায়ের মৃত্যুতে সাংবাদিক নেতৃবন্দের শোক

ভাগ

প্রেস বিজ্ঞপ্তি:

বিডি নিউজ ডট কমের জেষ্ঠ্য চিত্র সাংবাদিক, চট্টগ্রাম সাংবদিক ইউনিয়ন ও চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি. এর সদস্য সুমন ঘোষ বাবুর মাতা গঙ্গাবতী ঘোষ শনিবার দুপুরে নিজ বাসভবন এনায়েতবাজার গোয়ালপাড়ায় দেহত্যাগ করেছেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দীর্ঘদিন দিন ধরে বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। মৃত্যকালে তিনি ৪ ছেলে এবং ৫ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তিনি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এনায়েত বাজার গোয়ালপাড়ার প্রথম মেম্বার প্রয়াত তেজেন্দ্র লাল ঘোষের সহধর্মীনি ছিলেন। বিকেলে বলুয়ারদীঘির পাড় শস্মানে তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি. এর সভাপতি স্বপন মল্লিক এক বিবৃতিতে সমুন ঘোষ বাবুর মায়ের মৃর্ত্যুতে গভীর শোক প্রকাশ করেছে। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং তার আত্মার শান্তি কামনা করেন।

এদিকে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র নব নির্বাচিত সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসীন কাজী, নির্বাহী সদস্য রুবেল খান, আজাহার মাহমুদ, বিএফইউজের বর্তমান কমিটির সহসভাপতি শহীদ উল আলম, যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, সদস্য নওশের আলী খান ও আসিফ সিরাজ পৃথক পৃথক বিবৃতিকে সুমন ঘোষ বাবুর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। সিইউজের প্রচার ও প্রকাশনা সম্পাদক কুতুব উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ